thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কোহলি-ধোনিদের নতুন হেয়ারস্টাইল

২০১৯ জুন ২১ ২০:০৭:২৫
কোহলি-ধোনিদের নতুন হেয়ারস্টাইল

দ্য রিপোর্ট ডেস্ক: পাকিস্তানকে হারিয়ে টগবগ করছে টিম ইন্ডিয়া। তাদের প্রত্যেক ক্রিকেটারের শরীরী ভাষায় তা প্রকাশ পাচ্ছে। আফগান ম্যাচের আগে পাওয়া বিশ্রাম ভালোভাবেই কাজে লাগিয়েছে টিম ইন্ডিয়া। তারপর শুরু করে দিয়েছে রশিদ খানদের বিরুদ্ধে ম্যাচের প্রস্তুতি।

শনিবার আফগান ম্যাচে ভারতীয় ক্রিকেটারদের নতুন হেয়ারস্টাইল দেখা যাবে। যে তালিকায় রয়েছেন বিরাট কোহলি থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া ও যুজবেন্দ্র চাহাল। এমনিতেই নতুন নতুন হেয়ারস্টাইল ধোনির বরাবরই পছন্দ। লন্ডনে বুধবার নতুন হেয়ারস্টাইল করেছেন ধোনি। সঙ্গে ছিলেন হার্দিক।

বিখ্যাত হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে পান্ডিয়া ও ধোনি নতুন হেয়ারস্টাইল করতে ব্যস্ত। আলিম হাকিম প্রথম পোস্টে লিখেছেন, ‘লন্ডনে হার্দিক পান্ডিয়ার চুল কাটা হচ্ছে।’ দ্বিতীয় টুইটে তিনি লিখেছেন, ‘কিংবদন্তি ধোনি স্যারের হেয়ারস্টাইল করছি।’ ভারতীয় ক্রিকেট দলের তরফে বুধবার বিরাট কোহলি ও যজুবেন্দ্র চাহালের নতুন হেয়ারস্টাইলের ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গেছে, মাথার দু’দিকের চুল ছোট করে কাটা। যা ভারতীয় ক্রিকেটারদের নতুন ট্রেন্ড।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর