thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬,  ১৫ জিলহজ ১৪৪০

মাশরাফির অনুশীলনে সঙ্গে ৪ ক্রিকেটার, সাকিব-লিটন ঘুরে বেড়িয়েছেন

২০১৯ জুন ২২ ২১:২২:০২
মাশরাফির অনুশীলনে সঙ্গে ৪ ক্রিকেটার, সাকিব-লিটন ঘুরে বেড়িয়েছেন

দ্য রিপোর্ট ডেস্ক: নটিংহ্যামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষ হয়েছে ৪৮ ঘণ্টা আগে। গতকাল ছিল টাইগারদের নটিংহ্যাম থেকে সাউদাম্পটনে আসার দিন। নটিংহ্যাম থেকে টিম বাসে সাউদাম্পটন আসতে আসতে প্রায় প্রায় পাঁচ ঘন্টা লেগেছে। তাই কাল আর প্র্যাকটিস করার প্রশ্নই ছিলনা। টানা খেলা আর ভ্রমণের খানিক ক্লান্তি-অবসাদ তো ছিলই।

তারপর ভাবা হয়েছিল আজ বুঝি পুরোদস্তুর প্র্যাকটিস হবে। কিন্তু গতকাল বিকেলেই মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়ে দিয়েছেন, ২২ জুন প্র্যাকটিস আছে। তবে ঐচ্ছিক। সূচি টিম বাংলাদেশের ঐচ্ছিক অনুশীলন রাখার কারণও জানা গেল। শুধুমাত্র ভ্রমণ ক্লান্তির জন্য নয়, আজ জেনে-বুঝেই পুরো দলের প্র্যাকটিস সেশন রাখা হয়নি। কারণ আজ ২২ জুন সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে চলছে ভারত আর আফগানিস্তান ম্যাচ।

টিম ম্যানেজমেন্ট পাওয়া সূত্র অনুযায়ী তাই হলো। অধিনায়ক মাশরাফির নেতৃত্বে ঐচ্ছিক অনুশীলনে গেলেন মাত্র পাঁচ জন ক্রিকেটার। তবে এর মধ্যে একটা ভালো ও আশার খবর আছে। কাঁধের ইনজুরি কাটিয়ে আজ ঐচ্ছিক অনুশীলন করেছেন মোসাদ্দেক হোসেন।

ওয়েষ্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে ব্যথা পাওয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি মোসাদ্দেক। তার বদলে দলে জায়গা পেয়েছিলেন সাব্বির রহমান রুম্মন। আজ ঐচ্ছিক অনুশীলনে মিঠুন, মোসাদ্দেক আর রাহির সঙ্গে ছিলেন মোসাদ্দেকও। নামগুলো খেয়াল করলেও বোঝা যাবে, যারা ম্যাচ খেলার সুয্গো পাচ্ছেন না এবং অধিনায়ক মাশরাফি আর সাব্বির ছাড়া যে তিনজন ছিলেন গত ম্যাচে একাদশের বাইরে সেই দলের তিন সদস্য মিঠুন , রাহি আর মোসাদ্দেক গেলেন প্র্যাকটিসে।

রোজ বোল স্টেডিয়ামে যেহেতু ভারত আর আফগানিস্তান ম্যাচ হচ্ছে, তাই বাংলাদেশের ক্রিকেটাররা অনুশীলন করেছেন রোজ বোলের প্র্যাকপিস কমেটে। সেখানে ফিল্ডিং ক্যাচিংয়ের পর নেটও হলো। অধিনায়ক মাশরাফি বোলিং অনুশীলন করলেন আর মিঠুন-সাব্বির-মোসাদ্দেকরা করলেন ব্যাটিং প্র্যাকটিস।

তবে বাকিদের কার কি খবর? সাকিব-তামিম-মুশফিক-সৌম্য-লিটন-মিরাজ-মোস্তাফিজরা কি করেছেন? নিশ্চয়ই খুব জানতে ইচ্ছে করছে, তাইনা? তাদের ছিল ছুটি। যে যার মত সময় কাটাচ্ছেন আজ। কেউ ঘুরতে বেড়িয়েছেন। আবার কেউ হোটেলে শুয়ে-বসে কাটিয়েছেন। এর মধ্যে লিটন দাস দুপুর ১২টা বাজতেই বেড়িয়ে গেলেন ঘুরতে। বেলা ১টার কিছুক্ষণ পর দেখা মিললো সাকিবেরও। একা ফেরেন বাইরে থেকে। মানে, সাকিব আর লিটনই একমাত্র বাইরে ঘুরতে বেড়িয়েছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর