thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬,  ১৬ মহররম 1441

কি কারণে মুখ লুকাচ্ছেন কার্তিক-সারা

২০১৯ জুন ২৩ ২০:৩০:৪৩
কি কারণে মুখ লুকাচ্ছেন কার্তিক-সারা

দ্য রিপোর্টডেস্ক: বলিউডের দুই উঠতি তারকা কার্তিক আরিয়ান ও সারা আলী খান। বর্তমানে ভারতের শিমলায় লাভ আজ কাল-টু সিনেমার শুটিং করছেন তারা। কিন্তু সেখানকার রাস্তায় মুখ ঢেকে চলাফেরা করছেন এ দুই শিল্পী।

তবে দুজনকে চিনতে ভুল করেননি তাদের ভক্তরা। তারাও ভক্তদের সেলফি তোলার আবদার মিটিয়েছেন। তবে মুখ ঢেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে কার্তিক-সারার একটি ছবি প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়— কালো ব্যানডানায় মুখ ঢেকে রেখেছেন কার্তিক। অন্যদিকে লাল ওড়নায় মুখ ঢেকেছেন সারা।

তবে এবারই প্রথম নয়, ঈদুল ফিতরের সময়ও একটি মসজিদের সামনে দাঁড়িয়ে সেলফি তোলেন এ জুটি। পরবর্তী সময়ে তা ভাইরালও হয়। সেই সেলফিতেও মুখ ঢেকে রেখেছিলেন এই দুজন। কিন্তু হঠাৎ করে কেন তারা এমন করছেন তা জানা যায়নি।

সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে হওয়ায় অনেক আগে থেকেই মিডিয়ার নজরে ছিলেন সারা। গত বছর কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেকের পর তা আরো বাড়তে থাকে। এরপর রণবীর সিং-সারা জুটির সিম্বা সিনেমা মুক্তির পর আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন সাইফ কন্যা। লাভ আজ কাল-টু ছাড়াও বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকে দেখা যাবে তাকে।

অন্যদিকে গত বছর মুক্তিপ্রাপ্ত সোনু কে টিটু কি সুইটি সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পান কার্তিক আরিয়ান। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা লুকা চুপি। লাভ আজ কাল-টু ছাড়াও পতি পত্নী অউর ওহ সিনেমায় অভিনয় করছেন কার্তিক।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর