thereport24.com
ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬,  ৭ রবিউস সানি 1441

মিরাজকে নিয়ে শঙ্কার কিছু নেই

২০১৯ জুন ২৩ ২১:০৮:০২
মিরাজকে নিয়ে শঙ্কার কিছু নেই

দ্য রিপোর্ট ডেস্ক: প্র্যাকটিস সেশন চলছিল তখন। এরই ফাঁকে মাঠের এক পাশে দাঁড়িয়ে একটি টিভির সঙ্গে ইন্টারভিউ দিচ্ছিলেন মেহেদী হাসান মিরাজ। তখনই ব্যাটিং প্র্যাকটিস করতে থাকা সাব্বির রহমান রুম্মনের একটি রোজালো শটের বল এক ড্রপ দিয়ে গিয়ে লাগে মিরাজের মাথায়।

বলের আঘাতে কিছুক্ষণ অচেতন থাকার পর উঠে দাঁড়ান মিরাজ। ফিজিও থিহান চন্দ্রমোহনের সেবা শশ্রুষা এবং পরিচর্যার ফলে দ্রুতই সুস্থ হয়ে ওঠেন তিনি।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার সাংবাদিকদের জানিয়েছেন, আঘাতের পর উঠে দাঁড়িয়ে ব্যাটিং প্র্যাকটিস করতে চেয়েছিলেন মিরাজ। কিন্তু কোচ এবং ফিজিও তাকে তখন অনুমতি দেননি ব্যাটিং প্র্যাকটিস করার জন্য।

মিরাজ আঘাত পাওয়ার একটু পরই সংবাদ সম্মেলনে মিডিয়ার সামনে উপস্থিত হন দলীয় কোচ স্টিভ রোডস। সেখানেই মিরাজ প্রসঙ্গে কোচ বলেন, ‘আমার তো মনে হয় ভালই আছে। ফিজিও চন্দ্রমোহন তার পরিচর্যা করছে। দেখে মনে হয়েছে, ভালোই আছে। তবে পুরোটা বলতে পারবে ফিজিও চন্দ্রমোহন। সেন্টার উইকেটে ব্যাট করছিল সাব্বির। তার হিট করা বল গিয়ে মাটিতে ড্রপ পড়ে লাগে মিরাজের মাথায়। মিরাজ তখন একটা টিভিতে ইন্টারভিউ দিচ্ছিল। আমার মনে হয় না খুব গুরুতর কিছু।’

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৩, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর