thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬,  ১৪ জিলকদ  ১৪৪০

নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত

২০১৯ জুন ২৫ ১৫:৩৮:৪৪
নববধূর বেশে সংসদে শপথ নিলেন নুসরাত

দ্য রিপোর্ট ডেস্ক: লোকসভায় শপথের দিন উপস্থিত থাকতে পারেননি। সে সময় বিয়ের জন্য তুরস্কের বোদরুমে গিয়েছিলেন বসিরহাট কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।

রোববার ভোররাতে কলকাতায় পৌঁছানোর পর মঙ্গলবার সকালে লোকসভায় শপথ গ্রহণ করলেন নুসরাত জাহান। অপরদিকে ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে উপস্থিত থাকতে গিয়ে শপথের দিন উপস্থিত থাকতে পারেননি যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীও।

সে কারণে দু’জনেই মঙ্গলবার লোকসভায় শপথ নিয়েছেন। বিয়ের পর প্রথমবার সংসদে পা রেখেছেন নুসরাত। সে কারণে একেবারে নববধূর সাজেই লোকসভায় পৌঁছান তিনি। সে সময় তার পরনে ছিল বেগুনি পাড়ের সাদা লিনেন শাড়ি। হাত ভর্তি মেহেদি আর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। অন্যদিকে মিমি পরেছিলেন সাদা সালোয়ার কামিজ।

শপথ গ্রহণের অনুষ্ঠানে উপস্থিত না থেকে বিয়ে করতে যাওয়ায় সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রোলের শিকার হতে হয়েছে নুসরাতকে। শুধু তাই নয়, যখন তার কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালিতে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়েছে তখনও সেখানে উপস্থিত থাকেননি এই জনপ্রিয় নায়িকা।

বরং দূরে থেকেই টুইট করেছিলেন তিনি। শহরের কোলাহল নয়, বরং কলকাতা থেকে ৫ হাজার ৯৮৯ কিলোমিটার দূরে তুরস্কের বোদরুম শহরে বিয়ে করেছেন নুসরাত। দীর্ঘদিনের বন্ধু নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয়েছে নুসরাতের।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর