thereport24.com
ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬,  ২০ সফর 1441

রেলমন্ত্রীর হাত ধরে কাঁদলেন দুই বোন

২০১৯ জুন ২৬ ১৭:৩৭:৩১
রেলমন্ত্রীর হাত ধরে কাঁদলেন দুই বোন

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে ট্রেন দুর্ঘটনায় নিহতদের একজন কুলউড়া পৌরশহরের বাসিন্দা মনোয়ারা পারভীনের বাড়িতে যান রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এবং পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ। বুধবার দুপুরে তারা নিহতের স্বজনদের সান্ত্বনা দিতে ওই বাড়িতে যান।

এ সময় দুই মন্ত্রীকে পেয়ে নিহত মনোয়ারা পারভীনের দুই মেয়ে কান্নায় ভেঙে পড়েন। কান্নাজড়িত কণ্ঠে তারা বলেন, এমন দুর্ঘটনায় আর কোনো সন্তান যেন মা হারা না হয়, আমরা আমাদের মায়ের এমন মৃত্যু চাইনি।

এ সময় মন্ত্রীরা তাদের সান্ত্বনা দেন এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানান। পরে সহযোগিতাস্বরূপ নিহত মনোয়ারা পারভীনের মেয়ের হাতে এক লাখ টাকা তুলে দেন। ট্রেন দুর্ঘটনায় বাকি নিহতদের এক লাখ ও আহতদের ১০ হাজার টাকা সহযোগিতা প্রদানের কথা জানান রেলমন্ত্রী।

রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এবং পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ বুধবার দুপুর পৌনে ১টার দিকে সিলেট থেকে কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে আসেন। সেখানে তারা দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দুর্ঘটনার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চান। পরে তারা ঘটনাস্থলের পাশে আয়োজিত সংক্ষিপ্ত সভায় যোগ দেন।

সভায় বক্তব্য দেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন, পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ, মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত রোববার দিবাগত রাত ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল স্টেশনের পাশে সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেনের কয়েকটি বগি ছিটকে পড়ে। এ ঘটনায় চারজন নিহত হন।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর