thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কুষ্টিয়ায় নারীকে কুপিয়ে হত্যা

২০১৯ জুন ২৮ ১০:১২:০৬
কুষ্টিয়ায় নারীকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি: জেলার খোকসা উপজেলায় এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১১টার দিকে হেলালপুর গ্রামের বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহত নারীর নাম ছাবিনা বেগম (৪০)।

এ ঘটনায় নিহতের সাবেক স্বামী বাদশা আলী খা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতের সাবেক স্বামী বাদশা আলী খা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে বাঁধন হোসেন মামলা করেছেন।
বাঁধন জানান, গত ৬-৭ বছর আগে তার বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। এ নিয়ে আদালতে পারিজারি মামলা চলমান রয়েছে। এ নিয়ে ছাবিনা বেগমরে সঙ্গে তার সাবেক স্বামীর বিরোধ চলে আসছিল। মামলায় বাঁদন হোসেন উল্লেখ করেন ছাবিনা তার সাবেক স্বামীর সঙ্গে মোবাইল কথা বলেন। এরপর রাতের কোনও একসময় ছাবিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে চাদর দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায়।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত সাবেক স্বামীসহ আরও কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুতই আসামিকে চিহ্নিত করা সম্ভব হবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খুলনা এর সর্বশেষ খবর

খুলনা - এর সব খবর