thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

পুলিশ কর্মকর্তা হয়ে সন্ত্রাস দমনে ব্যস্ত নায়ক প্রসেনজিতের স্ত্রী

২০১৯ জুন ৩০ ০২:২৭:৫১
পুলিশ কর্মকর্তা হয়ে সন্ত্রাস দমনে ব্যস্ত নায়ক প্রসেনজিতের স্ত্রী

দ্য রিপোর্ট ডেস্ক: রূপেগুণে অনন্যা তিনি। সিনেমায় তার অভিষেক সেই নব্বই দশকের শেষ দিকে। সময়ের প্রায় সব জনপ্রিয় নায়কের সঙ্গে কাজ করে পেয়েছেন জনপ্রিয়তা। কাজের সূত্রে কলকাতার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রেমে পড়েন অর্পিতা চট্টোপাধ্যায়। সেই প্রেম থেকে বিয়ে।

টালিগঞ্জে এখন আদর্শ দম্পতি প্রসেনজিত-অর্পিতা। বিয়ের পরও কিছু চলচ্চিত্রে তারা কাজ করেছেন জুটি হয়ে। আবার স্বামীর বাইরে গিয়ে অন্যদের সঙ্গেও জুটি বেঁধেছেন তিনি। বলিউডেও একটি চলচ্চিত্রে বেশ খোলামেলা চরিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন।

এবার অর্পিতা শুরু করেছেন আরও নতুন একটি সিনেমার কাজ। সেই ছবিতে তাকে দেখা যাবে পুলিশের অফিসার হিসেবে। শক্ত হাতে তিনি থানা সামলাবেন। দমন করবেন অপরাধ ও অপরাধীদের।

পরিচালক রাজর্ষি দে নির্মাণ করছেন ছবি ‘রাইফেল’। সেখানেই এমন চরিত্রে দেখা দেবেন তিনি। ছবিতে প্রাক্তন আইপিএসের ভূমিকায় দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়কে। তিনি ট্রেনিং ইনস্টিটিউটে অর্পিতা এবং আরেক অভিনেত্রী পূজারিণী ঘোষকে শেখাবেন কীভাবে ভয়ঙ্কর অপরাধীদের মোকাবিলা করতে হয়।

তাহলে কি সন্ত্রাসবাদীদের ধরার জন্য গোলাগুলি চালানোর পাশাপাশি মারপিট করতেও দেখা যাবে অর্পিতাকে? এমন প্রশ্নের মুখে সাংবাদিকদের অর্পিতার উত্তর, ‘আইপিএস অফিসার যখন, অ্যাকশন তো থাকবেই। ফিটনেসটাও জরুরি। সেটা আমি বরাবরই জিমে গিয়ে মেনটেইন করি। তবে এ ছবির অ্যাকশনের জন্য বক্সিংয়ের কিছু ট্রিকস শিখতে হয়েছে। দুষ্টের দমনের জন্য।’

ছবির অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। রুদ্র এই ছবিতে ভিলেন। অনস্ক্রিনে রাঁচির বাসিন্দা, বেআইনি অস্ত্র কারবারি। তাকে ধরতেই চলবে অর্পিতার অভিযান।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুন ২৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর