thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬,  ১৬ সফর 1441

২৫ বছর পর এক সিনেমায় আমির-সালমান

২০১৯ জুলাই ০৩ ১৭:৪৭:২৬
২৫ বছর পর এক সিনেমায় আমির-সালমান

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডে নব্বই দশকের আলোচিত ছবি ‘আন্দাজ আপনা আপনা’। এ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমির খান, সালমান খান। সেখানে অমর ও প্রেমের চরিত্রে এই দুই নায়কের রোমান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের।

এরপর আর একসঙ্গে দেখা যায়নি এই দুই নায়ককে। কেটে গেছে ২৫টা বছর। আলাদা আলাদা করে দুজনই প্রতিষ্ঠিত হয়েছেন বলিউডের অন্যতম দুই স্তম্ভ হিসেবে। উপহার দিয়েছেন তারা বহু সুপারহিট চলচ্চিত্র। একসঙ্গে কাজ না করলেও দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভালো তাদের।

তাদের ভক্তদের জন্য সুখবর হলো আবারও ফিরছেন তারা নব্বই দশকের নস্টালজিয়া নিয়ে। আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে। ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে।

তবে ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। ১৯৯৪ এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিক্য়ুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিক্যুয়েলের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশীই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিক্যুয়েল লেখা সবসময়ই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। তাই তারাও হাজির হবেন।

আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন নামজাদা অভিনেত্রীরা।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর