thereport24.com
ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬,  ১৭ জিলকদ  ১৪৪০

নুসরাতের সংবর্ধনা আজ, দাওয়াত পেলেন যারা

২০১৯ জুলাই ০৪ ১৩:৪৪:৪৫
নুসরাতের সংবর্ধনা আজ, দাওয়াত পেলেন যারা

দ্য রিপোর্ট ডেস্ক: সময়ের সেরা টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহোত্তর সংবর্ধনা আজ। কলকাতার একটি পাঁচতারকা হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে। জমকালো এ আয়োজনে বলিউড, টালিউডের জনপ্রিয় সব তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রণ জানানো হয়েছে রাজনীতি, বাণিজ্যসহ সব ক্ষেত্রের সেলিব্রেটিকে। এ উপলক্ষে আজ কলকাতায় তারার হাট বসবে।

১৯ জুন বিয়ে করেন পশ্চিমবঙ্গের বসিরহাটের এই সংসদ সদস্য। তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে বিয়ের জমকালো অনুষ্ঠান হয়। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ের দুর্লভ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে দেশে ফিরে আসেন নুসরাত। সংসদে যোগ দিয়েও বেশ আলোচনায় এসেছেন নায়িকা। আজ নুসরাত জাহান ও নিখিল জৈনের সংবর্ধনায় বলিউড বাদশা শাহরুখ খানের আসার কথা রয়েছে।

নায়িকার বিয়েতে টালিউড ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই আমন্ত্রণ পেয়েছেন। অন্যদিকে নুসরাত নাকি নিজেই শাহরুখকে ফোন করে রিসেপশনে আসার জন্য আমন্ত্রণ করেছেন। শুধু শাহরুখ কেন বলিউডের বড় বড় প্রায় সব তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

নুসরাতের রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। দলীয় সংসদ সদস্যের এই বিশেষ দিনে তিনি অনুষ্ঠানে থাকবেন।

সংবর্ধনার পর ইউরোপের কোনো একটি জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নবদম্পতি।

নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন কলকাতার ছেলে। তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন।

নিখিলের সঙ্গে নুসরাতের পরিচয় হয় গত বছর পূজার আগে। ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এর পর তারা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর