thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

পাকিস্তান ম্যাচের আগে সংবাদ সম্মেলনেও এলেন না মাশরাফি

২০১৯ জুলাই ০৪ ১৭:৫৮:১৪
পাকিস্তান ম্যাচের আগে সংবাদ সম্মেলনেও এলেন না মাশরাফি

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপে এটাই শেষ ম্যাচ বাংলাদেশের। সেমিফাইনালে উঠতে না পারার কারণে লর্ডসে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটা টাইগারদের জন্য হয়ে দাঁড়িয়েছে নিয়মরক্ষার ম্যাচ হিসেবে। তবে, শুধু বাংলাদেশের জন্যই নয়, এই ম্যাচটা টাগারদের দলনেতা মাশরাফি বিন মর্তুজার জন্যও হয়ে দাঁড়িয়েছে তার বিশ্বকাপ ক্যারিয়ারের শেষ ম্যাচ হিসেবে।

বিশ্বকাপ খেলতে যাওয়ার আগেই মিরপুরে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে মাশরাফি সরাসরি জানিয়ে দিয়েছিলেন, এটাই তার শেষ বিশ্বকাপ। সে হিসেবে পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচটি মাশরাফির ক্যারিয়ারেরই শেষ ম্যাচ। শুক্রবার শেষবারের মত বিশ্বকাপে টস করতে নামবেন মাশরাফি বিন মর্তুজা।

কিন্তু কি আশ্চর্য, বিশ্বকাপ ক্যারিয়ারে শেষ ম্যাচের আগে যখন মাশরাফিকে নিয়ে সবার আগ্রহ তুঙ্গে, তখন তিনিই কি না কেমন যেন নির্লিপ্ত। যখন মিডিয়াগুলো মাশরাফিকে নিয়ে প্রশ্নের পর প্রশ্নের মালা সাজিয়ে প্রি-ম্যাচ প্রেস কনফারেন্সে গেলো, তখন সেখানে আসলেনই না মাশরাফি। এমনকি সংবাদ সম্মেলনের আগে অনুশীলনেও হাজির হলেন না তিনি।

বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মাশরাফির পরিবর্তে কথা বলতে এলেন দলীয় কোচ স্টিভ রোডস। তিনিই দলের পরিকল্পনার কথা জানালেন এবং সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর