thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬,  ১৭ রবিউস সানি 1441

মল্লিকার উষ্ণ পেটে ডিম ভাজতে চেয়েছিলেন প্রোডিউসার

২০১৯ জুলাই ০৫ ১১:৫৯:৩৬
মল্লিকার উষ্ণ পেটে ডিম ভাজতে চেয়েছিলেন প্রোডিউসার

দ্য রিপোর্ট ডেস্ক : কিছুদিন আগেই অভিনেত্রী মল্লিকা শেরওয়াত দাবি করেছিলেন যে তিনি সব বিষয়ে কথা বলেন বলেই নাকি তাঁকে সিনেমা দেওয়া হচ্ছে না। এই কারণেই একের পর এক সিনেমা তাঁর হাতছাড়া হয়েছে বলেও জানিয়েছেন মল্লিকা। আর এবার এক অদ্ভুত অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিনি। খবর কলকাতা টুয়েন্টি ফোরের

‘হটনেস’ শব্দটা মল্লিকার শেরওয়াতের সমার্থক। একসময় মল্লিকার ফ্ল্যাট বেলি দেখে কুপোকাৎ হয়েছিলেন অনেকেই। তাই বলে সেই নির্মেদ পেটের উপর ডিম ভাজা হতে পারে, এ বোধহয় চিন্তার বাইরে। কিন্তু মল্লিকার সঙ্গে তেমনটাই ঘটতে চলেছিল। সম্প্রতি কপিল শর্মার শো-তে এসে সেই গল্প বলেছেন তিনি।

জনপ্রিয় শো-তে এসে মল্লিকা বলেন, এক প্রোডিউসার তাঁর পেটে ডিম ভাজার আইডিয়া দিয়েছিলেন। একটি ছবিতে গানের সিকোয়েন্সের জন্য শ্যুট করছিলেন মল্লিকা শেরওয়াত। আর এক নতুন প্রযোজক ছিলেন সেই ছবির দায়িত্বে। তিনি মল্লিকাকে ভীষণ ‘হট’ হিসেবে দেখাতে চেয়েছিলেনল তখনই তিনি প্রস্তাব দেন যে, ‘মল্লিকার পেটের উপর ডিম ভাজলে কেমন হয়?’

এই গল্প শুনে কপিল শর্মা শো-য়ের প্যানেলিস্ট অর্চনা পুরাণ সিং জিজ্ঞেস করেন যে মল্লিকা তখন কী করেছিলেন। মল্লিকা জানান যে সেই কাজ তিনি করেননি।

অন্য এক সাক্ষাৎকারে মল্লিকা জানিয়েছিলেন যে একবার এক ডিরেক্টর বলেছিলেন যে তিনি নাচের মাঝে তাঁর পিঠে গরম রুটি সেঁকতে চান।

কপিলের শোতে প্রযোজক একতা কাপুর, তুষার কাপুর ও মল্লিকা শেরাওয়াত এসেছিলেন তাঁদের আগামী ওয়েব সিরিজ ‘বু সবকি ফাটেগা’-র প্রমোশন নিয়ে। কিছুদিনের মধ্যেই ‘অল্ট বালাজি’ অ্যাপে দেখা যাবে তুষার কাপুর ও মল্লিকা অভিনীত এই ওয়েব সিরিজ দেখা যাবে। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন একতা কাপুর।

কিছুদিন আগেই তাঁর জন্মস্থানের সমাজের বর্বরতার কথা বারেবারে জানিয়েছেন সাংবাদিকদের। যার জন্য তাঁর গ্রামের মহিলাদের পরিস্থিতির মোকাবিলা করতে একটি বিশেষ এনজিও খুলেছেন মল্লিকা শেরাওয়াত। পাশাপাশি বলিউডে তাঁর উপর হওয়া নানা অত্যাচারের কথাও জানিয়েছেন মল্লিকা।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ০৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর