thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

ফিরলেন মিরাজ-মাহমুদউল্লাহ, বাদ রুবেল-সাব্বির

২০১৯ জুলাই ০৫ ১৫:২২:২৮
ফিরলেন মিরাজ-মাহমুদউল্লাহ, বাদ রুবেল-সাব্বির

দ্য রিপোর্ট ডেস্ক: মাশরাফি খেলবেন কি খেলবেন না, তা নিয়ে ছিল দারুণ সংশয়। গতকাল প্র্যাকটিস না করা কিংবা সংবাদ সম্মেলনে না থাকার কারণেই মূলতঃ তাকে নিয়ে এই গুঞ্জন তৈরি হয়েছিল। সংশয় ছিল মুশফিককে নিয়েও। গতকাল কাঁধে চোট পাওয়রা কারণে এ সংশয় তৈরি হয়।

তবে, সব সংশয় কাটিয়ে দিয়েছেন মাশরাফি এবং মুশফিক। দু’জনই খেলছেন। বিশ্বকাপে নিজের ক্যারিয়ারে শেষ ম্যাচ খেলতে নামছেন মাশরাফি। একই সঙ্গে এই বিশ্বকাপের শেষ ম্যাচটা ছাড়লেন না মুশফিকও।

তবে ইনজুরির কারণে গত ম্যাচে দলে না থাকা মাহমুদউল্লাহ রিয়াদকে ফেরানো হয়েছে এই ম্যাচে। এছাড়া কৌশলগত কারণে আগের ম্যাচে বাদ পড়া মিরাজও ফিরেছেন একাদশে। স্বাভাবিকভাবেই দল থেকে আজ বাদ পড়তে হলো পেসার রুবেল হোসেন এবং ব্যাটসম্যান সাব্বির রহমানকে।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দীন, মাশরাফি বিন মর্তুজা এবং মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ
ফাখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, হারিস সোহেল, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, শাহিন আফ্রিদি।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৫,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর