thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬,  ১৫ জিলকদ  ১৪৪০

টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

২০১৯ জুলাই ০৯ ২৩:২১:১৯
টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

দ্য রিপোর্ট ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

গ্রুপপর্বে খেলা থাকলেও দুই দলের দেখা হয়নি। বৃষ্টিতে ভেসে গিয়েছিল ম্যাচটি। এই পর্বে শুধু ইংল্যান্ডের বিপক্ষে হেরেছে ভারত। বাকি ৮ ম্যাচের ৭টিতেই জিতে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলে সবার ওপরে থেকে সেমিতে কিউইদের মোকাবেলা করছে তারা।

অন্যদিকে শুরুটা দুর্দান্ত করলেও শেষদিকে টানা তিন ম্যাচ হারে নিউজিল্যান্ড। ৯ ম্যাচে ৫ জয় নিয়ে চারে থেকে খেলতে নামছে কিউইরা।

এর আগে বিশ্বকাপে সাতবার মুখোমুখি হয়েছে ভারত-নিউজিল্যান্ড। চারবার জয় নিয়ে এগিয়ে ব্ল্যাক ক্যাপসরাই। তবে চলতি আসরে পারফরম্যান্সে এগিয়ে মেন ইন ব্লুরা। ফলে হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রত্যাশা করা হচ্ছে।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

ভারত একাদশ : রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), রিশভ পন্থ, এমএস ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, ও জসপ্রিত বুমরাহ।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ০৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর