thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০১৯, ৩১ আষাঢ় ১৪২৬,  ১১ জিলকদ  ১৪৪০

চট্টগ্রামে অবতরণ করতে পারেনি তিন ফ্লাইট

২০১৯ জুলাই ১১ ০৯:৩৭:৩৫
চট্টগ্রামে অবতরণ করতে পারেনি তিন ফ্লাইট

চট্টগ্রাম প্রতিনিধি: বিরূপ আবহাওয়ার কারণে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে পারেনি তিনটি ফ্লাইট। বুধবার দুপুরে ফ্লাইটগুলো চট্টগ্রামে অবতরণের কথা ছিল। ফিরে যাওয়া ফ্লাইটগুলোর মধ্যে দুটি আন্তর্জাতিক এবং একটি অভ্যন্তরীণ ফ্লাইট।

বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার ই আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, 'কলকাতা থেকে আসা বাংলাদেশ বিমান ও রিজেন্ট এয়ারের দুটি ফ্লাইট দুপুর দেড়টা থেকে ২টার মধ্যে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা ছিল। এ ছাড়া ঢাকা থেকে আসা বিমানের আরেকটি ফ্লাইটও দুপুর ২টা ৫ মিনিটে বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ভারী বৃষ্টি আর বিরূপ আবহাওয়ার কারণে ফ্লাইট তিনটি অবতরণ করতে পারেনি। আন্তর্জাতিক ফ্লাইট দুটি ঢাকায় এবং অভ্যন্তরীণ ফ্লাইটটি কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করেছে।'

মৌসুমি বায়ু সক্রিয় থাকায় চট্টগ্রামে শনিবার থেকেই থেমে থেমে মাঝারি ও ভারী বৃষ্টি হচ্ছে। মঙ্গলবার বেলা ১২টা থেকে বুধবার বেলা ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বিমানবন্দর এলাকায় ৪৮ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন পতেঙ্গা আবহাওয়া অফিসের ডিউটি অ্যাসিস্ট্যান্ট সঞ্জয় বিশ্বাস।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ১১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর