thereport24.com
ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬,  ১০ রবিউস সানি 1441

কোহলি-ধোনিদের ইংল্যান্ডে রেখেই দেশে ফিরলেন রোহিত শর্মা

২০১৯ জুলাই ১৩ ১৬:৪৯:১০
কোহলি-ধোনিদের ইংল্যান্ডে রেখেই দেশে ফিরলেন রোহিত শর্মা

দ্য রিপোর্ট ডেস্ক: প্রত্যাশা ছিল ট্রফি হাতে দেশে ফেরার, কিন্তু নিউজিল্যান্ডের কাছে হেরে সেমিফাইনালেই স্বপ্ন ভেঙে গেছে ভারতের। দলের এই ব্যর্থতায় সবচেয়ে বেশি হতাশ বোধ হয় রোহিত শর্মাই। ভারতীয় এই ওপেনার দলকে সাফল্য এনে দিতে কি না করেছেন!

টুর্নামেন্টে রেকর্ড পাঁচটি সেঞ্চুরি করেছেন। ভারত ছিটকে পড়ার পরও এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক এই রোহিত। তবে সেমিফাইনালের যে লড়াইয়ে দল ব্যর্থ হয়েছে, সেখানে ব্যর্থ ছিলেন তিনিও। করেন মাত্র ১ রান।

ভারতের সেমিফাইনাল শেষ হয়েছে ১০ জুলাই। এতদিনে তো দেশে ফিরে আসার কথা কোহলি বাহিনীর। সেটা হয়নি। ভারত ফাইনালে খেলবে, সেটা ধরেই যে ফিরতি টিকিট কাটা হয়েছিল। ১৪ জুলাই ফাইনাল পর্যন্ত তাই ইংল্যান্ডেই থাকতে হচ্ছে ভারতীয় দলকে।

তবে হতাশার টুর্নামেন্ট শেষ করে বোধ হয় ভিনদেশে পড়ে থাকার মতো ধৈর্য্য হয়নি রোহিতের। মারকুটে এই ওপেনার কোহলিদের ইংল্যান্ডে রেখেই চলে এসেছেন দেশে, অনেকটাই নিভৃতে।

শুক্রবার রাতে মুম্বাই বিমানবন্দরে নামার পর স্ত্রীর সঙ্গে গাড়িতে করে বাড়ি ফিরতে দেখা যায় রোহিতকে। কারও সঙ্গে কথা বলেননি, ছিল না কোনো গণমাধ্যমের উপস্থিতি। দলের ব্যর্থতা নিয়ে কথা বলতে কারই বা ভালো লাগে!

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর