thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে সাকিব

২০১৯ জুলাই ১৩ ১৮:২৯:৪৩
স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বকাপ মিশন শেষে ইতোমধ্যেই দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ৭ জুলাই, রবিবার বাংলাদেশ সময় বিকেল ৫.২৬ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশি ক্রিকেটাররা।

এদিন এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফিরেছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা জাতীয় দলের ১১ ক্রিকেটার। তবে জাতীয় দলের সঙ্গে ফেরেননি সাকিব আল হাসান, সাব্বির রহমান, লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারা।

এরই ধারাবাহিকতায় স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে ইংল্যান্ড থেকে সুইজারল্যান্ডে উড়ে যান সাকিব। সেখানে স্ত্রী-সন্তানকে নিয়ে বেশ মজার সময় কাটান বিশ্বসেরা এই অলরাউন্ডার। সুইজারল্যান্ড থেকে সাকিবের পরিবার উড়ে গেল ইতালিতে।

১২ জুলাই, শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন শিশির। ছবিতে দেখা যায়, ইতালির বিখ্যাত লেক কোমোতে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন সাকিব-পত্নী।

এদিন সাকিবও তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যায়, একই জায়গায় বসে লেক কোমোর সৌন্দর্য উপভোগ করছে সাকিব-কন্যা। তাদের পেছনে আছড়ে পড়ছে নীল জলরাশি, তার পেছনে সমহিমায় দাঁড়িয়ে রয়েছে সুউচ্চ পর্বতশৃঙ্গ।

ছবি দুটির জন্য অবশ্য একই ক্যাপশন ব্যবহার করেছেন সাকিব শিশির। ক্যাপশনে তারা লেখেন, ‘ছুটি।’

সেমিফাইনালে খেলার লক্ষ্য নিয়ে এবারের বিশ্বকাপে অংশ নিয়েছিল বাংলাদেশ। কিন্তু বিদায় নিতে হয়েছে লিগ পর্ব থেকেই। লিগ পর্বের ৯ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয় পেয়েছে বাংলাদেশ। এ ছাড়া একটি ম্যাচ পরিত্যক্ত হয় বৃষ্টিতে। সবমিলিয়ে ৭ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম অবস্থানে থেকে বিশ্বকাপ মিশন শেষ হয়েছে মাশরাফি-সাকিব-তামিমদের।

লিগ পর্ব থেকে বিদায় নিলেও বিশ্বকাপজুড়ে উজ্জ্বল ছিলেন সাকিব। ব্যাটে-বলে সমানতালে আলো ছড়িয়েছেন তিনি। আট ম্যাচে তুলে নিয়েছেন দুটি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরি। বাকি ম্যাচটিতে আউট হয়েছেন ৪১ রানে। সবমিলিয়ে তার নামের পাশে রয়েছে ৬০৬ রান। এ ছাড়া বল হাতে নিয়েছেছেন ১১ উইকেট।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর