thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬,  ১৯ জিলহজ ১৪৪০

২৭ লাখ টাকাসহ ভুয়া এএসআই আটক

২০১৯ জুলাই ১৫ ১৯:২১:১৮
২৭ লাখ টাকাসহ ভুয়া এএসআই আটক

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর রামপুরায় পুলিশ পরিচয় দেওয়া এক প্রতারকের প্রাইভেটকার থেকে নগদ ২৭ লাখ ১৯ হাজার ১০০ টাকা উদ্ধার করেছে র‌্যাব। তার নাম কবির হোসেন শেখ (৩৮)। এছাড়া প্রাইভেটকারটি তল্লাশি করে সাতটি পাসপোর্ট, ছয়টি সিল ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।’ সোমবার (১৫ জুলাই) বিকালে র‌্যাব-৩ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রবিবার রাতে হাতিরঝিলের ১ নম্বর ব্রিজের ওপর র‌্যাব-৩ এর চেকপোস্টে একটি প্রাইভেটকার তল্লাশি করা হয়। চালক নিজেকে পুলিশের এএসআই (এসবি) হিসেবে ঢাকায় কর্মরত জানিয়ে তার কাছে থাকা আইডি কার্ড দেখায়। তার ব্যবহৃত প্রাইভেটকারে পুলিশ লেখা স্টিকার লাগানো ছিল। তবে কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় কবির হোসেন শেখকে আটক করে র‌্যাব। এরপর তার গাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, সে পুলিশ সদস্য নয়। বিভিন্ন সময় নিজেকে পুলিশ সদস্য হিসেবে ভুয়া পরিচয়পত্র দেখিয়ে এবং গাড়িতে পুলিশ লেখা স্টিকার ব্যবহার করে ঢাকা শহরে বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছে। তার গাড়িতে থাকা পাসপোর্ট ও নগদ টাকার বিষয়ে জিজ্ঞাসা করা হলে কোন সদুত্তর পাওয়া যায়নি।
র‌্যাব জানিয়েছে, আটক ব্যক্তিকে রামপুরা থানায় নিয়ে যাওয়া হচ্ছে। ওই থানায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১৫,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর