thereport24.com
ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬,  ২০ সফর 1441

নতুন ব্যবসায়ে শাকিব

২০১৯ জুলাই ১৬ ১৭:৫৫:৩৬
নতুন ব্যবসায়ে শাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক: অভিনেতা কিংবা প্রযোজক; দুটি পরিচয়েই বাংলা চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান তার দর্শক, ভক্ত কিংবা শুভাকাঙ্খীদের কাছে পরিচিত। নতুন খবর হলো, এ নায়ক এর বাইরে গিয়ে নতুন এক ব্যবসায়ের সঙ্গে নিজেকে জড়িয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলের প্রেক্ষাগৃহে যে অত্যাধুনিক প্রজেকশন মেশিনের সংকট সেটি দূর করার জন্য নতুন এক পদক্ষেপ গ্রহণ করেছেন। দর্শকরা যেন প্রেক্ষাগৃহে বসে মানসম্পন্ন ছবি দেখতে পারেন, সে ব্যবস্থা গ্রহণ করেছেন।

আসছে ঈদেই শাকিব খানের এ উদ্যেগ আলোর মুখ দেখবে বলে জানা গেছে। আলাপকালে শাকিব সংবাদমাধ্যমকে জানান, দেশের দুই শতাধিক প্রেক্ষাগৃহে তার প্রতিষ্ঠান থেকে বসানো হচ্ছে অত্যাধুনিক প্রজেকশন মেশিন।

শাকিব খান বর্তমানে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ডাবিংয়ের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। আসছে ঈদে ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। জাকির হোসেন রাজু ছবিটি নির্মাণ করছেন। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

এদিকে গত সোমবার থেকে শাকিব তার প্রযোজনা প্রতিষ্ঠানের নির্মিত ‘বীর’ ছবির শুটিং শুরু করেছেন। ছবিটি নির্মাণ করছেন কাজী হায়াত।

গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। যেখানে কণ্ঠ দেন শাকিব নিজেই। ‘বীর’-এর মাধ্যমে কাজী হায়াৎ ৫০তম ছবি পরিচালনা করছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর