thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬,  ১৯ জিলহজ ১৪৪০

হেড কোচ পদে আবেদন করেননি সুজন

২০১৯ জুলাই ১৯ ১২:১৩:১৮
হেড কোচ পদে আবেদন করেননি সুজন

দ্য রিপোর্ট প্রতিবেদক: অন্তর্বর্তীকালীন দায়িত্ব নিয়ে আগে বেশ কয়েকবার জাতীয় দলের কোচ হয়েছেন তিনি। এছাড়াও ম্যানেজার হিসেবে দীর্ঘদিন ধরেই রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে। সে ধারাবাহিকতায় এবারের শ্রীলঙ্কা সফরের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্যও অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে খালেদ মাহমুদ সুজনকে।

তাই ধারণা করা হয়েছিল, হয়তো এবার পূর্ণ মেয়াদের জন্য কোচের পদে দেখা যাবে তাকে। কিন্তু শেষ খবর হলো বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচের জন্য আবেদনই করেননি খালেদ মাহমুদ সুজন।

তবে সুজন না করলেও বাংলাদেশের কেউ করেছেন কি-না তা জানা যায়নি। তবে সুজন যে করেননি, তা বৃহস্পতিবার রাতে নিজেই জানিয়েছেন সুজন।

কেনো করেননি এ প্রশ্নের জবাব দিতে গিয়ে খানিক আড়ষ্ট খালেদ মাহমুদ সুজন। উত্তর দিলেন কিছুটা ঘুরিয়ে পেঁচিয়ে। এমনকি সরাসরি কোনো ব্যাখ্যায়ও যাননি। তবে হাবভাবে বুঝিয়ে দিয়েছেন, ‘বোর্ড নীতিগতভাবে চায় একজন বিদেশি হেড কোচ। কাজেই আমি মাঝেমাঝে অন্তর্বর্তীকালীন কাজ চালাতে পারি কিন্তু দীর্ঘমেয়াদে হেড কোচের দায়িত্বটা একজন বিদেশির হাতে দেয়াই ভাল।’

উল্লেখ্য, গত ১১ জুলাই নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রধান কোচের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই আবেদনের সময়সীমা বেঁধে দেয়া হয়েছিল ১৮ জুলাই পর্যন্ত। কিন্তু এর মধ্যে সেখানে আবেদন করেননি সুজন।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ১৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর