thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

স্টাফ কোয়ার্টারে ঢুকে শিক্ষিকাকে গলা কেটে হত্যা

২০১৯ জুলাই ২১ ২১:২৩:৪৩
স্টাফ কোয়ার্টারে ঢুকে শিক্ষিকাকে গলা কেটে হত্যা

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরের ষোলঘর এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার বিকেলে ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে এ ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষিকার নাম জয়ন্তী চক্রবর্তী (৪৫) । তিনি ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং সম্প্রতি অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ডের সিনিয়র হিসাব সহকারী অলক কুমার গোস্বামীর স্ত্রী। নিহতের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক আওলাদ হোসেন জানান, আজ সকালে জয়ন্তী চক্রবর্তীর স্বামী ব্যক্তিগত কাজে ঢাকায় যান। স্টাফ কোয়ার্টারের বাসায় জয়ন্তী চক্রবর্তী একা ছিলেন। দুপুরের কোনও একসময় দুর্বৃত্তরা ওই কোয়ার্টারে ঢুকে জয়ন্তী চক্রবর্তীকে গলা কেটে হত্যা করে ফেলে যায়। বিষয়টি টের পেয়ে আশপাশের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। জয়ন্তীর গলা ও হাতে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর