thereport24.com
ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬,  ১৮ জিলহজ ১৪৪০

মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, ভেতরে আটকা অন্তত এক শ

২০১৯ জুলাই ২২ ১৯:২৮:৪৮
মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, ভেতরে আটকা অন্তত এক শ

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রা এলাকায় একটি বহুতল ভবনে আগুন লেগেছে। ওই ভবনে অন্তত এক শ মানুষ আটকা পড়েছে। স্থানীয় ফায়ার সার্ভিস আগুন নেভাতে কাজ শুরু করেছে। আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, বান্দ্রা এলাকায় মহানগর টেলিফোন নিগাম লিমিটেড (এমটিএনএল) ভবনে সোমবার বিকেলে আগুন লাগে। এরপর ওই ভবনের বিভিন্ন তলায় থাকা অনেকে ছাদে গিয়ে আশ্রয় নেয়। ভবনটিতে অন্তত এক শ মানুষ আটকা পড়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন বলা হয়েছে, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৪ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করেছে। ভবনে আটকে পড়া লোকজনকে উদ্ধারের চেষ্টাও চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বান্দ্রার এসভি রোডের নয়তলা ওই ভবনের চতুর্থ ও পঞ্চম তলায় আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা না গেলেও প্রত্যক্ষদর্শীরা বলছেন, আগুনের আগে ভবন থেকে বৈদ্যুতিক তার পোড়ার গন্ধ পাওয়া গেছে।

এর আগে গত সপ্তাহেই মুম্বাইয়ের কোলাবা এলাকার তাজমহল হোটেলের কাছে তিনতলা একটি ভবনে আগুন লেগেছিল। এ ছাড়া ২০১৭ সালের ডিসেম্বরে এক মুম্বাইয়ের এক পানশালায় আগুন লেগে অন্তত ১৪ জনের মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/জুলাই ২২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর