thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মাগুরার পুটিয়ায় ঘরে ঘরে ডেঙ্গু, আতঙ্কে গ্রামবাসী

২০১৯ আগস্ট ০৬ ১২:২৫:৪২
মাগুরার পুটিয়ায় ঘরে ঘরে ডেঙ্গু, আতঙ্কে গ্রামবাসী

মাগুরা প্রতিনিধি: মাগুরার পুটিয়া গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে জয়া সাহার মৃত্যুর পর গ্রামে শনাক্ত হয়েছে আরও ডেঙ্গু রোগী। ঘরে ঘরে হচ্ছে জ্বর। এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো গ্রামে। গ্রামবাসীকে আতঙ্কিত না হওয়ার আহবান জানালেন স্থানীয় প্রতিনিধি ও স্বাস্থ্য বিভাগ। জয়া সাহার মতো যেন অকালে প্রাণ না দিতে হয় সে জন্য স্বাস্থ্য বিভাগ সব সময় প্রস্তুত রয়েছে বলে জানানো হয়।

মাগুরার পুটিয়া গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন জয়া সাহা। অথচ মেয়েকে কথা দিয়েছিলন মা, ফিরে আসবেন। কিন্তু আর ফেরা হলো না।

শুক্রবার জ্বরে আক্রান্ত হন মাগুরার পুটিয়া গ্রামের দুই সন্তান মা জয়া সাহা। পরে শনাক্ত হয় ডেঙ্গু। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়েও বাঁচানো যায়নি তাকে। শুধু জয়া সাহার মৃত্যু নয় পুটিয়ার ঘরে ঘরে দেখা দিয়েছে জ্বরের প্রকোপ।

এতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো গ্রামে। পুরো গ্রামে মশা মারার ব্যবস্থা নেয়া হচ্ছে তাই গ্রামবাসীকে আতঙ্কিত না হওয়ার আহবান স্থানীয় প্রতিনিধিদের।

আর স্বাস্থ্য বিভাগ বলছে, আর কোনো প্রাণহানি ঠেকাতে সব সময় প্রস্তুত তারা। তবে ডেঙ্গু নিয়ন্ত্রণে শুধু প্রশাসন নয় জনগণকেও সচেতন হতে হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর