thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৭ জিলহজ ১৪৪০

সুষমার হঠাৎ মৃত্যুতে বলিউডে শোক

২০১৯ আগস্ট ০৭ ১৩:০৬:৫৬
সুষমার হঠাৎ মৃত্যুতে বলিউডে শোক

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির প্রবীণ নেতা সুষমা স্বরাজ মারা গেছেন।মঙ্গলবার রাতে হৃদ্রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তাকে দিল্লির এআইআইএমএস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক টুইট বার্তায় সুষমা স্বরাজের এই মৃত্যুর ঘটনায় শোক ও শ্রদ্ধা জানিয়েছেন। এ ছাড়া সুষমা স্বরাজের হঠাৎমৃত্যুতে থমকে গেছে বলিউডও। সোশ্যাল মিডিয়ার শোক জানিয়েছেন তারকারা।

শোকপ্রকাশ করে ‘সুর সম্রাজ্ঞী’ লতা মঙ্গেশকর লিখেছেন, ‘সুষমাজীর আকষ্মিক মৃত্যুতে আমি স্তম্ভিত। উনি মন্ত্রী হিসাবে ভীষণই ভালো ও সৎ ছিলেন। আমাদের প্রাক্তন মন্ত্রীকে আমরা চিরকাল মনে রাখবো।’ সুষমা স্বরাজের মৃত্যুতে শোক জানিয়ে আশা ভোঁসলে লিখেছেন, ‘সুষমাজী আমরা আপনার অভাব বোধ করবো।’

অভিনেত্রী পরিণীতি চোপড়া লিখেছেন, ‘হরিয়ানার আম্বালা শহরের আমার জন্ম। সুষমা স্বরাজও ওই একই শহরের বাসিন্দা। আমি ওনার মতো এক মহিলার জন্য চিরকাল গর্বিত। সুষমাজীর আত্মার শান্তি কামনা করি। উনি আমাকে ব্যক্তিগতভাবে সব সময় অনুপ্রাণিত করে এসেছেন।’

অভিনেতা রীতেশ দেশমুখ টুইটে সুষমা স্বরাজকে নারীশক্তির প্রতিরূপ হিসাবে বর্ণনা করেন। সুষমা স্বরাজকে ‘লৌহ মানবী, প্রকৃত দেশপ্রেমিক, উনি আমাদের সকলের অনুপ্রেরণা বলে মন্তব্য করেছেন অভিনেতা বিবেক ওবেরয়।

সুষমা স্বরাজের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন করণ জোহর, অনুরাগ কাশ্যপ, অনিল কাপুর, সঞ্জয় দত্ত, ইয়ামি গৌতম, আয়ুষ্মান খুরানা সহ আরও অনেকেই। জানা গেছে, আজ বুধবার পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে সুষমা স্বরাজের।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ০৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর