thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন বন্ধ

২০১৯ আগস্ট ০৯ ১৬:২৭:৫৮
ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন বন্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি : ঢাকা-ঈশ্বরদী রেলপথে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে ঢাকা-খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শুক্রবার দুপুরে সেতুতে উঠার আগে টাঙ্গাইল প্রান্তের ভুয়াপুর উপজেলায় ট্রেনটির ‘ছ’ বগির দু’টি চাকা লাইনচ্যুত হয়। খবর পেয়ে সেতু রক্ষণাবেক্ষণকারী কর্তৃপক্ষ পশ্চিমাঞ্চল রেল কর্তৃপক্ষকে জানায়।

সেতু রক্ষণাবেক্ষণকারী কর্তৃপক্ষ (বিবিএ) এর নির্বাহী প্রকৌশলী আনোয়ার পারভেজ পাভেল বলেন, দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে। আমরা তাৎক্ষণিক ট্রেনটি উদ্ধারের জন্য রেল কর্তৃপক্ষকে জানিয়েছি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সহিদ আলম বলেন, ঘটনার খবর পেয়ে আমরাও রেল বিভাগের লোকজনকে জানিয়েছি। রেল বিভাগ থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন সিরাজগঞ্জ আসছে বলে আমরা জানতে পেরেছি।

পশ্চিমাঞ্চল রেল বিভাগ পাকশীর ব্যবস্থাপক মিজানুর রহমান জানান, ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার খবর পেয়ে সেখানে তাৎক্ষণিক উদ্ধারের জন্য ঢাকা থেকে রিলিফ ট্রেন পাঠানোর জন্য বলা হয়েছে। যেহেতু সেতুর ওপর রিলিফ ট্রেন চলাচলে অনুমতি নেই। তাই ঢাকা থেকেই রিলিফ ট্রেন এনে উদ্ধার তৎপরতা চালানো হবে।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ০৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর