thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ঝিলপাড় বস্তির ক্ষতিগ্রস্তদের পুনর্বাসিত করবে সরকার: সেতুমন্ত্রী

২০১৯ আগস্ট ১৯ ২০:২৯:৫০
ঝিলপাড় বস্তির ক্ষতিগ্রস্তদের পুনর্বাসিত করবে সরকার: সেতুমন্ত্রী

দ্য রিপোর্ট ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজধানীর মিরপুরের ঝিলপাড় বস্তির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সরকার পুনর্বাসিত করবে।

ক্ষতিগ্রস্তদের আশ্বস্ত করে তিনি বলেন, “আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার। অসহায় মানুষের পাশে আমরা আছি এবং ভবিষ্যতেও থাকব।”

কাদের আজ সোমবার বঙ্গবন্ধু বিদ্যানিকেতনে মিরপুর-রূপনগরের ঝিলপাড় বস্তির ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন। খবর বাসসের

তিনি বলেন, “আমি আপনাদেরকে আশ্বস্ত করছি, আমরা এই ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর পাশে আছি। যতদিন পর্যন্ত না আপনাদের পুনর্বাসন করা না যায় ততদিন পর্যন্ত আমরা আপনাদের ত্রাণসহ সকল ধরনের সহযোগিতা করব। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে আছে।”

বিএনপির মহাসচিবের উদ্দেশে কাদের বলেন, ঘটনাস্থল দেখতে এসে রিলিফ দেওয়ার নামে মির্জা ফখরুল আমাদের সরকার ও স্থানীয় সংসদ সদস্যদের নামে বিষোদগার করে গেছেন। জনগণ বড় বড় বক্তৃতা শুনতে চায় না, আশ্বাসও শুনতে চায় না, চায় সহযোগিতা। আপনারা কোনো ধরনের সাহায্য সহযোগিতা করেননি। শুধু এসে বক্তৃতা করে গেছেন।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপি গত দেড় বছরে দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। আদালতে ব্যর্থ হয়ে বেগম জিয়াকে এখনো মুক্ত করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। এখন তারা বিদেশি দূতাবাসে নালিশ করে বেড়াচ্ছে।

কাদের বলেন, বিএনপি নাকি জাতিসংঘের কাছে ধর্না দেবে। দেশের মানুষের সমর্থন না পেয়ে এখন জাতিসংঘের ধর্না দেয়া ছাড়া তাদের আর কোনো গন্তব্য নেই। রাজনীতিতে বিএনপি যে কত দেউলিয়া এটা আজ প্রমাণিত।

এ সময়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দি, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লা, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিল প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১৯,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর