thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

২০১৯ আগস্ট ১৯ ২৩:২৪:৪৬
জাতীয় শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নানা আয়োজন

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পালন করা হয়েছ। দিবসে নেয়া হয় নানা কর্মসূচি ।

ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, ইসলামী ব্যাংক ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজী , এগারোটি ইসলামী ব্যাংক হাসপাতাল নয়টি ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে আলোচনা সভা , দোয়া মাহফিল , ফ্রি মেডিকেল ক্যাম্প ও গরিব, দুস্থ ও রোগীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ ছাড়া দুইটি ইসলামী ব্যাংক নার্সিং কলেজ, সাতটি ইসলামী ব্যাংক শিক্ষা প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, মডেল স্কুল এন্ড কলেজ, মাদরাসাসমূহে, ছয়টি ইসলামী ব্যাংক কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আয়োজিত অনুষ্ঠনসমূহে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা.কাজী শহীদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ, উপ-নির্বাহী পরিচালক এস.এ.এম. সলিমউল্লাহ, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের অধ্যক্ষ, ইসলামী ব্যাংক হাসপাতাল ও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সমূহের সুপার, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের প্রধানগণ।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১৯,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর