thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হলিউডে শীর্ষে ডোয়াইন জনসন, বলিউডে অক্ষয়

২০১৯ আগস্ট ২২ ১৩:২৫:৪৬
হলিউডে শীর্ষে ডোয়াইন জনসন, বলিউডে অক্ষয়

দ্য রিপোর্ট ডেস্ক: বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকা প্রকাশ করেছে প্রসিদ্ধ বিজনেস ম্যাগাজিন ফোর্বস। এতে শীর্ষস্থানে রয়েছেন হলিউড অভিনেতা ডোয়াইন জনসন। তিনি ‘দ্য রক’ নামেও পরিচিত।

গত বছর ১১৯ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে জরিপে দ্বিতীয় স্থানে ছিলেন এ অভিনেতা। কিন্তু এ বছর ৮৯.৪ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে তালিকায় প্রথমে রয়েছেন তিনি। অন্য দিকে গত বছর তালিকায় শীর্ষে থাকা অভিনেতা জর্জ ক্লুনি শীর্ষ দশে জায়গা পাননি।

স্পোর্টসওয়্যার ও আন্ডার আর্মর ব্র্যান্ডের সঙ্গে যুক্ত আছেন ডোয়াইন জনসন। এছাড়া তার ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিনেমার স্পিন অফ হবস অ্যান্ড শ, স্কাইস্ক্র্যাপার, জুমানজি: দ্য নেক্সট লেভেল সিনেমাগুলো মুক্তি পেয়েছে। পাশাপাশি ফাইটিং উইথ মাই ফ্যামিলি এবং শাজম সিনেমার প্রযোজনা করেছেন তিনি।

সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় এবার দ্বিতীয় হয়েছেন ক্রিস হেমসওয়ার্থ। তার আয় ৭৬.৪ মিলিয়ন মার্কিন ডলার। ২০১৫ সালের পর এ তালিকায় আবারো স্থান পেয়েছেন ব্র্যাডলি কুপার। অ্যা স্টার ইজ বর্ন সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া পরিচালনা, চিত্রনাট্য ও প্রযোজনার কাজও করেছেন। তালিকায় তিনি ষষ্ঠ।

এ তালিকায় শীর্ষ দশে আছেন বলিউডের খিলাড়িখ্যাত তারকা অক্ষয় কুমার। তিনি আছেন চতুর্থ স্থানে। এ অভিনেতার আয় ৬৫ মিলিয়ন মার্কিন ডলার।

সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া শীর্ষ ১০ অভিনেতা হলেন:

১. ডোয়াইন জনসন-৮৯.৪ মিলিয়ন মার্কিন ডলার
২. ক্রিস হেমসওয়ার্থ- ৭৬.৪ মিলিয়ন মার্কিন ডলার
৩. রবার্ট ডাউনি জুনিয়র-৬৬ মিলিয়ন মার্কিন ডলার
৪. অক্ষয় কুমার-৬৫ মিলিয়ন মার্কিন ডলার
৫. জ্যাকি চ্যান- ৫৮ মিলিয়ন মার্কিন ডলার
৬. ব্র্যাডলি কুপার- ৫৭ মিলিয়ন মার্কিন ডলার
৭. অ্যাডাম স্যান্ডলার-৫৭ মিলিয়ন মার্কিন ডলার
৮. ক্রিস ইভান্স- ৪৩ মিলিয়ন মার্কিন ডলার
৯. পল রুড- ৪১ মিলিয়ন মার্কিন ডলার
১০. উইল স্মিথ-৩৫ মিলিয়ন মার্কিন ডলার

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ২, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর