thereport24.com
ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬,  ১৪ মহররম 1441

দিলদারের বিরুদ্ধে মামলা চালিয়ে যাবেন পুত্রবধূ

২০১৯ আগস্ট ২৫ ১৯:৩৪:৩৭
দিলদারের বিরুদ্ধে মামলা চালিয়ে যাবেন পুত্রবধূ

দ্য রিপোর্ট প্রতিবেদক: আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে পুত্রবধূর গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির মামলায় অভিযোগের সত্যতা পায়নি মর্মে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দিয়েছে। সেই প্রতিবেদনের বিরুদ্ধে মামলার বাদী দিলদার আহমেদের ছেলে সাফাতের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা নারাজি দিয়েছেন।

রোববার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে তিনি এ নারাজি দেন। বাদীপক্ষের সিনিয়র আইনজীবী জাকারিয়া হায়দার আদালতে উপস্থিত না থাকায় আইনজীবী মোহাম্মদ উল্লাহ, সানাউল হক টিপু শুনানি পেছানোর আবেদন করেন।

আদালত আবেদন মঞ্জুর করে নারাজির বিষয়ে শুনানির তারিখ ১ সেপ্টেম্বর ধার্য করেন।

আদালত থেকে বের হয়ে ফারিয়া মাহাবুব পিয়াসা বলেন, মামলাটি পিবিআই তদন্ত করে আসামিদের বিরুদ্ধে অভিযোগ পায়নি মর্মে প্রতিবেদন দাখিল করেছে। আমি পিবিআইকে প্রয়োজনীয় সাক্ষ্য-প্রমাণ দিয়েছি। তারপরও তারা এ ধরনের প্রতিবেদন দিয়েছে। আমার কাছে তদন্ত কর্মকর্তা অবৈধ উৎকোচ দাবি করেছিলো। উৎকোচ না পাওয়ায় অসত্য প্রতিবেদন দিয়েছে। সে কারণে নারাজি দিয়েছি।

তিনি বলেন, এমনি এমনি কেউ মামলা করতে আসে না। আমি চাই মামলাটির সুষ্ঠু তদন্ত ও সঠিক বিচার। বিচার না হওয়া পর্যন্ত আমি লড়ে যাবো।

এরআগে গত ১৭ জুলাই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. মজিবুর রহমান। দিলদার আহমেদ সেলিম এবং আপন রিয়েল এস্টেটের পরামর্শক ও তত্ত্বাবধায়ক মো. মোখলেসুর রহমানের বিরুদ্ধে অভিযোগ প্রমাাণিত হয়নি মর্মে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

গত ১১ মার্চ ফারিয়া মাহাবুব পিয়াসা আদালতে দুজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ। বর্তমানে তিনি কারাগারে আছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ২৫,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর