thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিদ্যাকে হোটেলে রুমে নিতে চেয়েছিলেন পরিচালক!

২০১৯ আগস্ট ২৮ ১২:৫৯:৪৭
বিদ্যাকে হোটেলে রুমে নিতে চেয়েছিলেন পরিচালক!

দ্য রিপোর্ট ডেস্ক: ২০০৫ সালে বলিউডে প্রদীপ সরকারের ছবি ‘পরিণীতা’ দিয়ে যাত্রা শুরু করেন বিদ্যা বালান। অবশ্য তার আগেই দক্ষিণী ছবিতে মুখ দেখিয়ে ফেলেন এ গুণী অভিনেত্রী। এ ছাড়াও বাংলা ছবি ‘ভালো থেকো’য় অভিনয় করে চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়িয়ে ছিলেন বিদ্যা। তবে বলিউডে পা রাখার পর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এর আগে, যদিও বিদ্যা পেরিয়ে এসেছিলেন কিছু অন্ধকার অধ্যায়।

হোটেল রুমে নিয়ে যেতে চেয়েছিলেন পরিচালক! বিদ্যা বালান নিজের ফেলে আসে দিনের স্মৃতি রোমন্থনে সেই তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেছেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটা সময় আমার মনে আছে, আমি তখন ছিলাম চেন্নাইয়ে। পরিচালক এসেছিলেন আমার কাছে। আমি বলেছিলাম, চলুন কফি শপে গিয়ে বসি। উনি ক্রমাগত জোর করতে লাগলেন, হোটেলের ঘরে গিয়ে কথা বলার জন্য। আমি আমার বাড়ির দরজাটা খুলে দিয়েছিলাম। পাঁচ মিনিটে উনি বেরিয়ে গিয়েছিলেন।’

বিদ্যা বালান আরও জানান, দক্ষিণের আরও একজন পরিচালক তাকে দেখিয়ে বিদ্যার রূপের সমালোচনা করেন। বলেন, এমন দেখতে কেউ কীভাবে ফিল্মের নায়িকা হতে পারেন? এরপর বহুদিন পর্যন্ত বিদ্যা আয়নার সামনে আসতেন না অবসাদে। পুরোনো দিনের সেই সব কথা রোমন্থন করেন বিদ্যা বালান।

সাক্ষাৎকারে বিদ্যা জানান, কেরিয়ারের শুরুর দিকে তিনি দক্ষিণী ছবি দিয়ে শুরু করেন। যদিও বহু ফিল্ম থেকে তাকে সরিয়ে দেয়া হয়। পাশাপাশি তিনি জানান, একটি দক্ষিণী ছবিতে অভিনয়ের সময় চিত্রনাট্যে যে ধরনের মশকরার সংলাপ ব্যবহার হয়েছিল, তাতে অস্বস্তি হচ্ছিল বিদ্যার। এরপরই তিনি ফিল্মটি ছেড়ে দেন। পরে ছবির নির্মাতারা তাকে আইনি নোটিশও দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ২৮ ,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর