thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬,  ১৭ মহররম 1441

ভক্তদের ধন্যবাদ জানালেন প্রভাস

২০১৯ সেপ্টেম্বর ০৬ ১৯:০৫:৩৪
ভক্তদের ধন্যবাদ জানালেন প্রভাস

দ্য রিপোর্ট ডেস্ক: ইয়ং রেবেলখ্যাত তেলেগু অভিনেতা প্রভাস। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সাহো সিনেমাটি। মুক্তির পর থেকে বক্স অফিসে এটির জয়রথ চলছে।

সিনেমাটির সাফল্যের জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন বাহুবলি অভিনেতা। বক্স অফিসে সিনেমাটির ৩৫০ কোটি রুপি অতিক্রমের খবর জানিয়ে ইনস্টাগ্রামে প্রভাস লিখেছেন, ‘আমার প্রিয় ভক্ত ও দর্শক, সাহোর প্রতি আপনাদের নিঃশর্ত ভালোবাসার জন্য ধন্যবাদ। এই সিনেমা যা অর্জন করেছে, তা আপনাদের অভাবনীয় সাড়া ও অসীম ভালোবাসার কারণে। সবার প্রতি অনেক ভালোবাসা।’

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো। সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। গত ৩০ আগস্ট ভারতের প্রায় সাত হাজার পর্দায় মুক্তি পায় এটি। এর মধ্যে দক্ষিণে ২ হাজার ৭০০ এবং হিন্দি ভাষায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। বক্স অফিসে দাপট চালালেও দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি।

সাহো প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশন্স। এটি পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ০৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর