thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ছাত্রলীগের দুই ভারপ্রাপ্তের আনুষ্ঠানিক যাত্রা শুরু

২০১৯ সেপ্টেম্বর ১৬ ১৩:৩৮:৫১
ছাত্রলীগের দুই ভারপ্রাপ্তের আনুষ্ঠানিক যাত্রা শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন সদ্য নিয়োগ পাওয়া ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

সোমবার বেলা সাড়ে ১১ টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা শ্রদ্ধা নিবেদন করেন। এই শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের দায়িত্ব গ্রহণ করলেন নাহিয়ান ও লেখক।

এসময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি অসীম কুমার বৈদ্য, সরকার রায়হান জহির, সাংগঠনিক সম্পাদক বাধন, তাহসান আহমেদ রাসেল, বেনজীর হোসেন নিশি প্রমুখ। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাদের মধ্যে ছিলেন সভাপতি সনজিত ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

কেন্দ্রের পর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, দক্ষিণ ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিট সদ্য দায়িত্বপ্রাপ্ত দুই নেতার সঙ্গে পৃথক পৃথক ভাবে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

আজ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেয়ার কথা রোববার মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে জানিয়েছিলেন নাহিয়ান জয় ও লেখক ভট্টাচার্য।

প্রসঙ্গত চাঁদাবাজিসহ নানা অনিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয়েছে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে। সিনিয়র সহসভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৬,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর