thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

প্রধানমন্ত্রী নিজেই স্বর্ণজয়ী রোমানকে মিষ্টিমুখ করালেন

২০১৯ সেপ্টেম্বর ১৮ ১০:৩৯:১২
প্রধানমন্ত্রী নিজেই স্বর্ণজয়ী রোমানকে মিষ্টিমুখ করালেন

দ্য রিপোর্ট প্রতিবেদক: এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ড পুরুষ ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণজয়ী রোমান সানাকে গণভবনে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে অভিনন্দন জানিয়ে আর্চারির ক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন প্রধানমন্ত্রী।

এসময় উপস্থিত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান, তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভালো কিছু একটা করা সম্ভব।

গণভবনে অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত শুক্রবার ফিলিপাইনে অনুষ্ঠিত এশিয়ান কাপ আরচারির র‍্যাংকিং টুর্নামেন্টে (স্টেজ-৩) পুরুষ এককে স্বর্ণ জেতেন বাংলাদেশের সেরা আর্চার রোমান সানা। তিনি হারান চীনের জিয়াং শিকে, ৭-৩ সেট পয়েন্টে।

দেশের প্রথম আরচার হিসেবে অলিম্পিক গেমসে খেলার যোগ্যতা অর্জন করা রোমান সেমির লক্ষ্য নিয়ে খেলতে গিয়ে ফিরেছেন স্বর্ণপদক নিয়ে। দেশের খেলাধুলার ইতিহাসে রোমান সানার এই অর্জন অনেক বড়।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর