thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬,  ১৮ সফর 1441

দলের সঙ্গে শ্রীলঙ্কা যাওয়া হচ্ছে না মিরাজের

২০১৯ সেপ্টেম্বর ১৮ ১৩:৩৮:৫১
দলের সঙ্গে শ্রীলঙ্কা যাওয়া হচ্ছে না মিরাজের

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়া সৌম্য সরকার এবং মেহেদী হাসান মিরাজকে রাখা হয়েছে ‘এ’ দলের এই সফরে। যদিও দলের সঙ্গে যাওয়া হচ্ছে না মিরাজের।

বাবার অসুস্থতার কারণে দুই দিন পর (২০ সেপ্টেম্বর) ‘এ’ দলের সঙ্গে যোগ দেবেন তরুণ ডানহাতি এই অলরাউন্ডার। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি বলেছেন, ‘মিরাজের বাবা অসুস্থ। তাই সে ২০ সেপ্টেম্বর আলাদা যাচ্ছে।’

ঘরের মাঠে চলমান টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পাওয়া নাজমুল হাসান শান্তকেও রাখা হয়েছে শ্রীলঙ্কা সফরের দলে। যে কারণে বুধবার ‘এ’ দলের সঙ্গে যাচ্ছেন না বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানও। ত্রিদেশীয় সিরিজ শেষে তাঁকে শ্রীলঙ্কা পাঠানো হবে বলে জানিয়েছেন মিনহাজুল আবেদীন। ডানহাতি ওপেনার সাইফ হাসানকেও ‘এ’ দলের সিরিজে নেয়া হয়েছে। তবে মিরাজ-শান্তর মতো তাঁরও দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না।

কারণ, ভারতে অনূর্ধ্ব-২৩ দলের হয়ে খেলবেন তিনি। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে সিরিজটি, শেষে হবে ২৭ সেপ্টেম্বর। সিরিজ শেষে ‘এ’ দলের সঙ্গে যোগ দেবেন সাইফ, জানিয়েছেন প্রধান নির্বাচক। ভারতে সিরিজ খেলতে মঙ্গলবার দেশে ছেড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।

শ্রীলঙ্কায় ২টি চার দিনের ম্যাচ এবং ৩টি ওয়ানডে খেলবে বাংলাদেশ ‘এ’ দল। ২৩ সেপ্টেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম চার দিনের ম্যাচ। ৩০ তারিখ শুরু হবে দ্বিতীয় চার দিনের ম্যাচ।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ১৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর