thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬,  ২১ সফর 1441

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে ২ মামলা

২০১৯ সেপ্টেম্বর ২১ ১১:৪৭:৫৫
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে ২ মামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়েছে।

শুক্রবার রাতে ধানমণ্ডি থানায় মামলা দুটি করা হয়। ধানমণ্ডি থানার ওসি মো. আবদুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার রাতে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দুটি করেছে।

এর আগে শুক্রবার শফিকুল আলম ফিরোজকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এদিন বিকালে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, প্লেয়িং কার্ডের ৫৭২টি সেট, আটশ’ হলুদ রঙের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন জব্দ করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে।

জব্দ হওয়া ইয়াবাগুলো প্রচলিত ইয়াবা থেকে আলাদা ধরনের। এর কোনো গন্ধ নেই। অস্ত্র ও ইয়াবাগুলো ক্লাবটির সভাপতি শফিকুল আলমের অফিস কক্ষ থেকে পাওয়া গেছে। এরপর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

শফিকুল আলম ফিরোজ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। এছাড়া ক্লাব থেকে হারুন, আনোয়ার, হাফিজুল ও লিটন নামে আরও চারজন স্টাফকে গ্রেফতার করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর