thereport24.com
ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬,  ১৯ সফর 1441

মৌসুমী কি নির্বাচন থেকে পিছু হটছেন?

২০১৯ অক্টোবর ০২ ১৯:৪৬:৫৪
মৌসুমী কি নির্বাচন থেকে পিছু হটছেন?

দ্য রিপোর্ট প্রতিবেদক: এবার শিল্পী সমিতির নির্বাচনের ভোট যুদ্ধে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়বেন মিশা সওদাগর, মৌসুমী, জায়েদ খান ও ডি এ তায়েব। ইতিমধ্যে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন চিত্রনায়িকা মৌসুমী। তবে এখন তিনি নির্বাচন থেকে পিছু হটছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে টালিউড পাড়ায়।

নির্বাচন হচ্ছে দুটি প্যানেলে। একটি হচ্ছে মৌসুমী-ডি এ তায়েব ও অন্যটিতে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। গতকাল দুই প্যানেলের পক্ষ থেকে ২১ জন করে প্রার্থীর জন্য মোট ৬০টি মনোনয়নপত্রও সংগ্রহ করা হয়েছে। তবে এখন শোনা যাচ্ছে, মৌসুমী-ডি এ তায়েবের প্যানেলটি ভেঙে যাচ্ছে।

তবে এখন প্রশ্ন হলো চিত্রনায়িকা মৌসুমী কি নির্বাচন থেকে পিছু হটছেন?

গত মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহের পর চিত্রনায়িকা মৌসুমী সাংবাদিকদের বলেন, ২১ জন প্রার্থীর জন্য ৩০টি ফরম সংগ্রহ করেছি। তবে বাড়তি ৯টি ফরম নেওয়া হয়েছে। অনেকে পাশে থেকে নির্বাচন করার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তারা সরে দাঁড়িয়েছেন।

আর বুধবার শোনা যাচ্ছে, মৌসুমীর প্যানেল হচ্ছে না। সেই ইঙ্গিত দিয়েছেন মৌসুমীর স্বামী অভিনেতা ওমর সানী।

এ বিষয়ে ওমর সানী সাংবাদিকদের বলেন, আগামীকাল মনোয়নপত্র জমা দেয়ার তারিখ। কাল বিস্তারিত জানাবো। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন জ্যেষ্ঠ নায়ক ইলিয়াস কাঞ্চন।

গত ২৪ মে সমিতির দুই বছরের মেয়াদ শেষ হয়ে গেছে। সমিতির গঠনতন্ত্র ৮ অনুচ্ছেদের (চ) অনুযায়ী মেয়াদোত্তীর্ণ হওয়ার ৯০ দিন অর্থাৎ তিন মাসের মধ্যে নির্বাচন হওয়ার কথা।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ০২,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর