thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আবরারকে শেষবারের মতো দেখতে গ্রামের বাড়িতে মানুষের ঢল

২০১৯ অক্টোবর ০৮ ১০:৩৫:৪৭
আবরারকে শেষবারের মতো দেখতে গ্রামের বাড়িতে মানুষের ঢল

কুষ্টিয়া প্রতিনিধি: বুয়েটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের মৃতদেহ তার গ্রামের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে, আজ মঙ্গলবার ভোররাত সাড়ে ৫টার দিকে লাশবাহী গাড়িতে করে আবরারের মৃতদেহ কুষ্টিয়ার শহীদ বীর মুক্তিযোদ্ধা আসাদ সড়কের (পিটিআই রোডের) নিজ বাড়িতে নেওয়া হয়। সকাল সাড়ে ৬ টায় আল-হেরা জামে মসজিদের পাশে পিটিআই রোডে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মঙ্গলবার সকালে আবরারের মৃতদেহ কুমারখালীর রায়ডাঙ্গায় নেওয়া হয়। সেখানে শেষবারের মতো আবরারকে দেখতে ভিড় করছে অসংখ্য মানুষ। আবরারকে হত্যার উপযুক্ত বিচার দাবি করছে সবাই।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাজধানীর চকবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে ১৯ জনকে।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ০৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর