thereport24.com
ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬,  ১৯ সফর 1441

বনে থাকতে রাজি নন নায়িকা

২০১৯ অক্টোবর ০৮ ১১:৩১:৩০
বনে থাকতে রাজি নন নায়িকা

দ্য রিপোর্ট ডেস্ক: দক্ষিণী সিনেমার অ্যাকশন হিরো গোপিচাঁদ। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। আনুষ্ঠানিকভাবে সিনেমাটির যাত্রা শুরু হলেও এখনো শুটিং শুরু করতে পারেননি পরিচালক বিনু। কারণ গল্পের প্রয়োজনে গহীন বনে সিনেমাটির শুটিং হবে। কিন্তু বনে গিয়ে শুটিং করতে রাজি নন সিনেমাটির নায়িকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত মার্চে হায়দরাবাদে ঘটা করে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। শুরুতে সিনেমাটিতে কাজল আগরওয়ালের অভিনয় করার কথা ছিল। কিন্তু পরবর্তীতে সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। পরে জানা যায়, এতে অভিনয় করবেন রাশি খান্না। কিন্তু রাশিও সিনেমাটির কাজ ছেড়ে দিয়েছেন।

রাশির সিনেমা ছেড়ে দেওয়ার কারণ প্রসঙ্গে এ প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটির শুটিংয়ের জন্য রাশি খান্না ৪০ দিন বরাদ্ধ দিয়েছিলেন। কিন্তু কর্নাটকের ঘন অরণ্যে সিনেমাটির শুটিং হবে। এজন্য সেখানে তাকে ৪০ দিন থাকতে হবে। কিন্তু এতদিন জঙ্গলে থাকা তার পক্ষে সম্ভব নয়। কারণ নিরাপত্তার ঝুঁকি রয়েছে। তাছাড়া অন্যান্য প্রজেক্টের কাজও রয়েছে, দীর্ঘ দিন গহীন অরণ্যে শুটিং করলে অন্য প্রজেক্টগুলোর কাজ করতে পারবেন না রাশি।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ০৮,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর