thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬,  ১৬ রবিউল আউয়াল 1441

কুমিল্লা ও জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

২০১৯ অক্টোবর ১২ ১০:৫৪:০৮
কুমিল্লা ও জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

জেলা প্রতিনিধি: কুমিল্লা এবং জামালপুরে ইজিবাইক ও বাসচাপায় চালক ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। শুক্রবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় মোটরসাইকেলে ইজিবাইকের ধাক্কায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। নিহতরা হলো- ফারিরা আক্তার মীম (০১) ও রিয়াদ আহমেদ (২২)।

শুক্রবার রাতে মাদারগঞ্জ-জামালপুর মহাসড়কের মিলন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফারিরা আক্তার মীম মাদারগঞ্জ উপজেলার ঘুনারিতলা ইউনিয়নের উত্তর জোড়খালী গ্রামের মহির উদ্দিনের মেয়ে ও রিয়াদ আহমেদ ওই ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে।

মাদারগঞ্জ থানা ওসি মো. রফিকুল ইসলাম জানান, মাদারগঞ্জ থেকে মোটরসাইকেলে শিশুসহ তিনজন জামালপুরে যাচ্ছিলেন। মিলন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ইজিবাইক তাদের ধাক্কা দেয়।
এতে ইজিবাইকে থাকা শিশু মীমের ঘটনারস্থলে মৃত্যু হয়। এতে গুরুতর আহত হন আরও সাতজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে অবস্থা অবনতি দেখে তাদের জামালপুর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে যাওয়ার পথে রিয়াতের মৃত্যু হয়। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

কুমিল্লা: কুমিল্লায় বাসের চাপায় পিকআপ ভ্যান চালক ও যাত্রীসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কুমিল্লা বরুড়া উপজেলার বাসিন্দা হাফেজ মাওলানা ফয়জুল্লাহ এবং পিকআপ ভ্যান চালক কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকার জাকির হোসেন। আহত হয়েছেন হাফেজ মাওলানা ফয়জুল্লাহর ছেলে আবদুল হামিদ। সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ১২,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর