thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬,  ১৬ রবিউল আউয়াল 1441

শেষ মুহুর্তে ইতিহাস গড়া হলো না বাংলাদেশের

২০১৯ অক্টোবর ১৬ ১০:২৪:১২
শেষ মুহুর্তে ইতিহাস গড়া হলো না বাংলাদেশের

দ্য রিপোর্ট ডেস্ক: ম্যাচের অন্তিম মুহুর্তে গোল হজম করে ইতিহাস গড়া হলোনা বাংলাদেশের। কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের ম্যাচে ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ। কাতার বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় পর্বে এটাই বাংলাদেশের প্রথম পয়েন্ট।

সল্টলেকে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে জেমি ডে’র শিষ্যরা। ফলাফল পেতে তাই বেশি অপেক্ষা করতে হয়নি। ম্যাচের ৪৩ তম মিনিটে অধিনায়ক জামাল ভুঁইয়ার ফ্রি কিক থেকে হেডে গোল করে বাংলাদেশকে এগিয়ে নেয় সাদ উদ্দিন। দুর্দান্ত হেডে পরাস্ত হয় ভারতের গোলরক্ষক গুরপ্রীত সিং।

দ্বিতীয়ার্ধে তাই প্রথম থেকেই অলআউট ফুটবল খেলে ভারত। তবে সেন্টার ব্যাক ইয়াসিন এবং লেফট ব্যাক ইব্রাহিমের কল্যাণে সুরক্ষিত থাকে বাংলাদেশের গোল।

তবে বিপত্তি দাঁড়ায় অধিনায়ক জামাল ভূঁইয়া আহত হয়ে মাঠ ছাড়লে। ৮৮ তম মিনিটে পাওয়া কর্নার থেকে হেড করে ভারতকে সমতায় ফেরায় ডিফেন্ডার আদিল ক্লহান।

জয়ের সুবাস পেতে পেতে হতাশার ড্রয়েও বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে এসে পয়েন্টের মুখ দেখল বাংলাদেশ। পয়েন্ট ভাগাভাগিতে আক্ষেপ বলে যদি কিছু থেকে থাকে, সেটি অবশ্যই বাংলাদেশের দু-দুটি পেনাল্টি বঞ্চিত হওয়া!

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ১৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর