thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে যুবলীগ চেয়ারম্যান বাদ

২০১৯ অক্টোবর ১৬ ১৭:০৬:৪২
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে যুবলীগ চেয়ারম্যান বাদ

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুবলীগ নেতৃবৃন্দের বৈঠকটি শুক্রবারে হচ্ছে না। শুক্রবার (১৮ অক্টোবর) শেখ রাসেলের জন্মদিন হওয়ায় বৈঠকটির তারিখ পরিবর্তন করা হয়েছে। আজ বুধবার সকালে যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলে বৈঠকের সময় জানিয়েছিলেন প্রধানমন্ত্রী।

কিন্তু পরবর্তীতে তার একান্ত সহকারী সচিব গাজী হাফিজুর রহমান লিকু হারুনুর রশীদকে ফোন করে তারিখ পরিবর্তনের বিষয়টি জানান। পরিবর্তিত সূচী অনুযায়ী শুক্রবারের বদলে রোববার বিকেল পাঁচটায় যুবলীগ নেতৃবৃন্দের সঙ্গে বসবেন আওয়ামী লীগ সভাপতি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও হারুনকে ফোন করে বৈঠকের তারিখ পরিবর্তনের কথা জানান। একই সঙ্গে ওবায়দুল কাদের যুবলীগ সাধারণ সম্পাদককে বলেন, প্রধানমন্ত্রী চান না ওই বৈঠকে ওমর ফারুক (যুবলীগ চেয়ারম্যান) থাকুন।

রোববারের বৈঠকে কারা কারা যাবেন তা ঠিক করতে আজই যুবলীগের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ বসছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বৈঠকে থাকবেন না কোনো বিতর্কিত নেতা। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ বৈঠকে থাকবেন না। এছাড়া প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বৈঠকে থাকবেন না। তার দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

উল্লেখ্য, আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী যুবলীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেন। সে সময় তিনি যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে বসার কথা জানান। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন। আগামী ২৩ নভেম্বর যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ১৬,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর