thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গালি দিয়ে জরিমানা গুনলেন নাসির-অপু

২০১৯ অক্টোবর ২১ ১৩:১৩:৫৩
গালি দিয়ে জরিমানা গুনলেন নাসির-অপু

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডে জরিমানা গুণলেন রংপুরের অধিনায়ক নাসির হোসেন ও ঢাকার ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। আম্পায়ারকে গালি দেওয়ায় নাসিরকে ম্যাচ ফির ২৫ শতাংশ ও অপুকে ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় ঢাকা ও রংপুর। রান বন্যার ম্যাচটি ড্র হয়। ব্যাট-বল হাতে সফল না হলেও ম্যাচ শেষে আলোচনায় আসলেন রংপুরের অধিনায়ক নাসির হোসেন। শেষ দিকে মেজাজ নিয়ন্ত্রণ রাখতে না পেরে আম্পায়ার আসাদুর রহমানের সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। এমনকি আম্পায়ারকে গালিও দেন এ ক্রিকেটার। ফলে ম্যাচ শেষে জরিমানা গুণতে হলো তাকে।

এ ম্যাচেই একই কাণ্ড ঘটিয়েছেন ঢাকার ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। তিনিও আম্পায়ার আলী আরমানকে গালি দিয়ে জরিমানার সম্মুখীন হন।

ম্যাচ শেষে আম্পায়ার আসাদুর রহমান ও আলী আরমান এ দুই ক্রিকেটারের নামে ম্যাচ রেফারির কাছে লিখিত অভিযোগ করেন। আম্পায়ারদের অভিযোগের ভিত্তিতে তাদের জরিমানা করেন ম্যাচ রেফারি সামিউর রহমান।

এ ব্যাপারে রেফারি সামিউর বলেন, ‘চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রিজার্ভ আম্পায়ার আসাদুর রহমানকে গালি দেয় নাসির হোসেন। এছাড়াও এই ম্যাচেই ঢাকার স্পিনার নাজমুল ইসলাম অপুও একই ঘটনা ঘটান। মাঠে তাদের আবেদনে সাড়া না দেওয়ায় দুজনই আম্পায়ারদের সঙ্গে বাজে ব্যবহার করেন। আমি ম্যাচ শেষে লেভেল-১ এ আচরণবিধি ভঙ্গ করার কারণে নাসিরকে ২৫ ও অপুকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করেছি। তবে আমি তাদের শুনানিতে ডাকিনি।’

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর