thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬,  ২২ রবিউল আউয়াল 1441

ক্রিকেটারদের আন্দোলন প্রসঙ্গে যা বলছে বিসিবি

২০১৯ অক্টোবর ২১ ১৭:২৭:৩২
ক্রিকেটারদের আন্দোলন প্রসঙ্গে যা বলছে বিসিবি

দ্য রিপোর্ট প্রতিবেদক: বেতন-ভাতা বৃদ্ধিসহ ১১ দফা দাবি নিয়ে আন্দোলনে নেমেছে দেশের ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত আন্তর্জাতিক ও ঘরোয়াসহ সব ধরণের ক্রিকেট বয়কট করার ঘোষণা দিয়েছে তারা। ক্রিকেটারদের এমন ঘোষণার পর বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী তাৎক্ষনিক বক্তব্যে জানিয়েছেন, সমস্যা সমাধানে যত দ্রুত সম্ভব পদক্ষেপ নেবে বিসিবি।

তিনি বলেন, ‘আমরা মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছি; আনুষ্ঠানিকভাবে ক্রিকেটারদের সঙ্গে কোনো যোগাযোগ হয়নি। অবশ্যই আমাদের খেলোয়াড়রা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। তাদের দাবিগুলো লিখিতভাবে পেলে বোর্ডে আলোচনা করব। পরবর্তীতে এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

তিনি বলেন, ‘খেলোয়াড়দের বিভিন্ন দাবি-দাওয়া বিভিন্ন সময়ে এসেছে এবং আমাদের চেষ্টা থাকে যতটুকু সম্ভব তা সুরাহা করার। আজকের বিষয়টা আমাদের নজরে এসেছে। অবশ্যই আমরা বিষয়টা বোর্ডে আলোচনা করব। সিদ্ধান্ত নেব। আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। বিষয়টা যত তাড়াতাড়ি সম্ভব সুরাহার চেষ্টা করব।’

আজ দুপুর পৌনে ৩টার দিকে মিডিয়ার সামনে ১১টি দাবির কথা তুলে ধরেন সাকিব আল হাসানরা। তবে অনূর্ধ্ব-১৯ দলের সামনে বিশ্বকাপ থাকার কারণে তারা এই আন্দোলনের বাইরে থাকার কথা জানিয়েছেন সাকিব। সাকিবদের আন্দোলনে ছিলেন না ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। তবে ধারণা করা হচ্ছে খুব শীঘ্রই তিনি সাকিবদের সঙ্গে আন্দোলনে যোগ দেবেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর