thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬,  ১৭ রবিউস সানি 1441

পাপনের সঙ্গে একমত নন সাবের

২০১৯ অক্টোবর ২৩ ১০:০৭:২৮
পাপনের সঙ্গে একমত নন সাবের

দ্য রিপোর্ট প্রতিবেদক: ক্রিকেটারদের দেয়া ১১ দফা দাবির প্রেক্ষিতে কঠোর অবস্থানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সাকিব-তামিমদের দাবিকে ষড়যন্ত্র এবং পূর্বপরিকল্পিত বলে আখ্যায়িত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে বর্তমান সভাপতির সাথে একমত নন সাবেক বোর্ড সভাপতি সাবের হোসেন চৌধুরী।

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে সাবের হোসেন চৌধুরী বলেন, ‘সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়েছেন অনেক। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন এটা বিশ্বাসযোগ্য নয়।’

সাবেক বোর্ড সভাপতি আরও বলেন, ক্রিকেটারদের দাবি ব্যক্তিগত আক্রমণ হিসেবে নেওয়া ঠিক হয়নি নাজমুল হাসানের। এসব দাবি ক্রিকেটাররা বিসিবি সভাপতিকে হেয় করার জন্য বলেননি। এসব দাবি সমস্ত ক্রিকেটারদের। সেগুলোই তুলে ধরেছেন তারা। তাই আসছে ভারত সফরকে সামনে রেখে এ সমস্যার সমাধান কামনা করছেন তিনি।

ক্রিকেটাররা কেন বোর্ডকে জানায়নি, বিসিবি সভাপতির এমন প্রশ্নকে সাধুবাদ জানিয়ছেন সাবের। তিনি মনে করেন ক্রিকেটাররা বোর্ডে গেলে ভালো হতো। তবে ক্রিকেটাররা ফোন ধরেন না, এ থেকে স্পষ্ট হয়েছে বিসিবি সভাপতির সঙ্গে দূরত্ব বাড়ছে ক্রিকেটারদের। তাই সমস্যা সমাধানে বিসিবিকেই এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।

ফিকা বাংলাদেশের ক্রিকেটারদের আন্দোলেনে সমর্থন দিয়েছে এর প্রেক্ষিতে সাবের হোসেন বলেন ‌এরপর অস্ট্রেলিয়া দলের অধিনায়কও সমর্থন করতে পারেন। ক্রিকেটারদের দাবিকে তাই অগ্রাহ্য না করে বরং নিজ উদ্যোগে খেলোয়াড়দের সঙ্গে বিসিবির বৈঠক করা উচিত।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর