thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

২০১৯ অক্টোবর ২৩ ১২:৩৬:১৬
এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

দ্য রিপোর্ট প্রতিবেদক: ক্যাসিনোকাণ্ডে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসারকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় দলটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ক্যাসিনো অভিযানে আলোচিত ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

গত ১৮ সেপ্টেম্বর ক্লাবটিতে অভিযানের পর তার নাম আলোচনায় ওঠে আসে। সে সময় তার অবস্থান জানা না গেলেও তিনি যে যুক্তরাষ্ট্রে আছেন তা নিশ্চিত হওয়া গেছে।

ওই দিন মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রচুর মাদকদ্রব্য, ২০ হাজার ৫০০ টাকার জাল নোট, ১০ লাখ ২৭ হাজার টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের মালিকানা হিসেবে মোল্লা মো. আবু কাওছারের নাম ওঠে আসে। অভিযোগ ওঠেছে, ক্লাবটির মালিকানার পাশাপাশি সভাপতিও তিনি। তবে সভাপতি হলেও মালিকানার অভিযোগটি অস্বীকার করে বিবৃতি দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।

অভিযানের পর থেকেই সবার ভেতরে কৌতূহল, মোল্লা কাওছার কোথায়? তার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতা যুগান্তরকে জানান, ২ সপ্তাহ থেকে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৩,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর