thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

প্রথম দিনের অনুশীলনে যোগ দেননি সাকিব

২০১৯ অক্টোবর ২৬ ০৯:৫৬:০৪
প্রথম দিনের অনুশীলনে যোগ দেননি সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক: ভারত সফরকে সামনে রেখে ২৫ অক্টোবর শুক্রবার থেকে অনুশীলন ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ দল। তবে ক্যাম্পের প্রথম দিনেই ছিলেন না টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে টি-টোয়েন্টি স্কোয়াডে না থাকলেও আজ অনুশীলনে ক্যাম্পে ছিলেন ইমরুল কায়েস।

ক্রিকেটারদের তিন দিনের টানা আন্দোলন সত্বেও ভারত সফরের জন্য আজ নির্ধারিত দিনেই শুরু হয়েছে প্রস্তুতি ক্যাম্প। তবে ক্যাম্পের প্রথম দিনে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে ছিলেন না সাকিব। অনুশীলনে সাকিবের অনুপস্থিতি কিছুটা ধোঁয়াশার সৃষ্টি করে। পরবর্তীতে বিষয়টি পরিষ্কার করেন হেড কোচ রাসেল ডোমিঙ্গা। তিনি বলেন, অসুস্থতার কারণে আসতে পারেননি সাকিব। অনুশীলনে যোগ দেবেন শনিবার থেকে।

সাকিব ছাড়া টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া সব ক্রিকেটারাই আজ প্রথম দিলেন অনুশীলনে যোগ দিয়েছেন। ক্রিকেটারদের পাশাপাশি ছিলো বাংলাদেশ দলের পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্ট। এছাড়া স্পিন কোচ হিসেবে প্রথমবারের মতো বাংলাদেশ দলের যোগ দিয়েছেন ড্যানিয়েল ভেট্টরি।

এদিকে আজ মিরপুর শেলে বাংলা মাঠে এলেও অনুশীলন করেননি তামিম ইকবাল। পাঁজরের চোটের কারণে শুরুর দিনে তার অনুশীলন না করা নিশ্চিত ছিল আগে থেকেই। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দলে তার ব্যাকআপ হিসেবে পরিকল্পনায় থাকা ইমরুল কায়েস অনুশীলন করেছেন।

ভারতের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল: তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, আরাফাত সানি, সৌম্য সরকার, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, আল আমিন হোসেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর