thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শামীমসহ সাত দেহরক্ষীর বিরুদ্ধে চার্জশিট

২০১৯ অক্টোবর ২৮ ১০:৪৪:৫১
শামীমসহ সাত দেহরক্ষীর বিরুদ্ধে চার্জশিট

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর গুলশান থানার অস্ত্র মামলায় জি কে শামীম এবং তার সাত দেহরক্ষীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সংশ্লিষ্ট জিআর শাখায় চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক। মঙ্গলবার চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে বলে জানান সংশ্লিষ্ট জিআর শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুর রহমান।

সাত দেহরক্ষী হলেন- মো. দেলোয়ার হোসেন, মো. মুরাদ হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. শহিদুল ইসলাম, মো. কামাল হোসেন, মো. সামসাদ হোসেন ও মো. আমিনুল ইসলাম।

গত ২০ সেপ্টেম্বর গুলশানের নিকেতনে নিজ কার্যালয় থেকে জি কে শামীমকে সাত দেহরক্ষীসহ আটক করে র‌্যাব। এরপর তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয়া হয়।

জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্রে বলা হয়, জি কে শামীম একজন চিহ্নিত চাঁদাবাজ, টেন্ডারবাজ, অবৈধ মাদক এবং জুয়ার ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাঁর সহযোগীরা উচ্চ বেতনভোগী দুষ্কর্মের সহযোগী। তাঁরা অস্ত্রের লাইসেন্সের শর্ত ভঙ্গ করে প্রকাশ্যে এসব অস্ত্রশস্ত্র বহন ও প্রদর্শন করেছেন। এর মাধ্যমে জনমনে ভীতি সৃষ্টি করে বিভিন্ন ধরনের টেন্ডারবাজি, মাদক ব্যবসাসহ স্থানীয় বাস টার্মিনাল ও গরুর হাট-বাজারে চাঁদাবাজি করে আসছিলেন। আসামি শামীম অস্ত্রের শর্ত ভঙ্গ করে ক্ষমতার অপব্যবহার করে মাদক ব্যবসা ও মানিলন্ডারিং করে আসছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ২৮,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর