thereport24.com
ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬,  ১৭ রবিউল আউয়াল 1441

ঐশ্বরিয়ার ম্যানেজারকে আগুন থেকে বাঁচাতে গিয়ে আহত শাহরুখ

২০১৯ অক্টোবর ৩১ ১১:১৮:২৩
ঐশ্বরিয়ার ম্যানেজারকে আগুন থেকে বাঁচাতে গিয়ে আহত শাহরুখ

দ্য রিপোর্ট ডেস্ক: রোববার হয়ে গেল সনাতন ধর্মাবলম্বীদের উৎসব দীপাবলি। আর এই দীপাবলিতে আতশবাজি ফোটানোর কারণে সারা ভারতজুড়ে অন্তত সাতজনের মৃত্যু হয়েছে।

দিল্লির ফায়ার সার্ভিস কর্মকর্তাদের বরাতে এনডিটিভি জানিয়েছে, রোববার একদিনে শুধু দিল্লিতে তিন শতাধিক স্থানে আগুন লাগার ঘটনা ঘটেছে।

এদিন রাতে ভয়াবহ আগুন লাগে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাড়ির দীপাবলি উৎসবেও। সেখানে আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়া থেকে এক নারীকে রক্ষা করেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

ঘটনাটি মোটেই সিনেমার কোনো দৃশ্য নয়, বাস্তবেই সুপার হিরো হয়ে আবির্ভূত হয়েছিলেন শাহরুখ খান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, রোববার বচ্চন পরিবারে ধুমধাম করে দীপাবলির অনুষ্ঠান চলছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান ও তার পত্নী গৌরী খানসহ অনেক বলি সেলিব্রেটি। সময় তখন রাত ৩টা। সবাই আনন্দে মাতোয়ারা। আতশবাজি ফোটাতে ব্যস্ত। এ সময় আচমকাই ঐশ্বরিয়া রাই বচ্চনের বিশ্বস্ত ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে আগুন লেগে যায়। কিংকর্তব্যবিমূঢ় হয়ে যায় সবাই। সেকেন্ডের মাথায় স্তম্ভিত হয়ে যায় উৎসবমুখর বচ্চন হাউস।

এ সময় হঠাৎই ‘হিরো’-র ভূমিকায় অবতীর্ণ হন কিং খান। তাৎক্ষণিক নিজের গায়ের জ্যাকেট খুলে তা পরিয়ে দেন অর্চনার গায়ে। আর নিভে যায় আগুন। এভাবেই শাহরুখের উপস্থিত বুদ্ধিতে এবং সাহসে এত বড় বিপদ থেকে রক্ষা পেলেন অর্চনা।

এ ঘটনায় বেশ ভালোই আহত হয়েছেন শাহরুখ খান। অর্চনাকে উদ্ধার করতে গিয়ে শাহরুখের হাতের বেশ কিছু অংশ পুড়ে গেছে। তবে বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিলেই ঠিক সেরে উঠবেন তিনি। ভক্তদের এ নিয়ে আতঙ্কিত না হতে অনুরোধ করেছেন তিনি।

এদিকে প্রাণে বাঁচলেও গুরুতর অবস্থায় এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অর্চনা। সেখানের চিকিৎসক জানিয়েছেন, অর্চনার দেহের ১৫ শতাংশ পুড়ে গেছে।

বর্তমানে তিনি মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। তবে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়নি।

ঘটনার বিবৃতি দিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, সেদিন রাত ৩টা বেজে যাওয়ায় অতিথিদের অনেকেই বাড়ি চলে গিয়েছিলেন। অর্চনা এক পরিচালকের সঙ্গে কথা বলছিলেন। আর তখনই কীভাবে যেন তার গায়ে আগুন লেগে যায়। প্রথম দিকে আমরা কেউ টেরই পাইনি। এ সময় শাহরুখ দৌড়ে এসে অর্চনার আগুন না নেভালে মারা যেতেন তিনি।

নিজের বিপদের তোয়াক্কা না করে এভাবে শাহরুখের আগুন নেভানোর প্রশংসায় মেতেছে বলিমহল।

অনেকেই বলছেন, শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও শাহরুখ সুপার হিরোগিরি দেখালেন।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ৩১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর