thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

রহস্যজনক কারণে ক্রিকেট ছাড়লেন ম্যাক্সওয়েল

২০১৯ অক্টোবর ৩১ ১৫:৪৫:৩৩
রহস্যজনক কারণে ক্রিকেট ছাড়লেন ম্যাক্সওয়েল

দ্য রিপোর্ট ডেস্ক: গেলো বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২৮ বলে ৬২ রানের এক টর্নেডো ইনিংস খেলেছিলেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। তবে এবার মানসিক অবসাদের কথা উল্লেখ করে হুট করেই ক্রিকেট থেকে বিরতির ঘোষণা দিয়েছেন তিনি।

কয়েকদিন ধরেই মানসিক স্বাস্থ্যের সমস্যায় ভুগছেন ম্যাক্সওয়েলে। এ কারণে ক্রিকেট থেকে অনিদিষ্ট কালের জন্য বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। তার হয়ে এমন তথ্যই নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়া দলের মনোরোগ বিশেষজ্ঞ মাইকেল লয়েড।

আনুষ্ঠানিক বিবৃতিতে লয়েড বলেন, ‘নিজের মানসিক স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যার সম্মুখীন হচ্ছে গ্লেন ম্যাক্সওয়েল। এ কারণে, কিছুটা সময় সে খেলার বাইরে থাকবে।’

দলের নির্বাহী পরিচালক বেন অলিভার বলেন, ‘ম্যাক্সওয়েলের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। ভিক্টোরিয়ার সঙ্গে মিলে ম্যাক্সওয়েলের ব্যাপারে একত্রে কাজ করবে ক্রিকেট অস্ট্রেলিয়া। যাতে করে দ্রুতই খেলায় ফিরতে পারে ম্যাক্সওয়েল। আমরা সবাইকে বলে দিয়েছি, অনুরোধ করেছি তারা যেনো ম্যাক্সওয়েল এবং তার পরিবার-পরিজনকে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ করে দেয়।’

গত বছর সিডনি মর্নিং হেরাল্ডকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার ব্যাপারে আভাস দিয়েছিলেন ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার।

এদিকে ম্যাক্সওয়ের জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে দলে সুযোগ দেওয়া হয়েছে টপ-অর্ডার ব্যাটসম্যান ডার্সি শর্ট।

(দ্য রিপোর্ট/আরজেড/অক্টোবর ৩১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর