thereport24.com
ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬,  ১৪ রবিউল আউয়াল 1441

অর্ধ যুগ পর জুটি বাঁধছেন রবি-শ্রুতি

২০১৯ নভেম্বর ০১ ১২:১৬:৫০
অর্ধ যুগ পর জুটি বাঁধছেন রবি-শ্রুতি

দ্য রিপোর্ট ডেস্ক: তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক গোপিচাঁদ মালিনেনি। তার পরবর্তী সিনেমা ‘আরটি৬৬’। এর কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী রবি তেজা ও শ্রুতি হাসান। অর্ধ যুগ পর একসঙ্গে পর্দায় ফিরছেন রবি-শ্রুতি।

শ্রুতি এ সিনেমার একটি পোস্টার তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘এই প্রজেক্টের অংশ হতে পেরে খুবই উচ্ছ্বসিত। আবারো রবি তেজা ও গোপিচাঁদের সঙ্গে কাজ করতে যাচ্ছি।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক গোপিচাঁদ রবি তেজা ও শ্রুতি হাসানকে নিয়ে ২০১৩ সালে নির্মাণ করেছিলেন তেলেগু ভাষার ‘বালুপু’ সিনেমা। এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। অর্ধ যুগ পর আবারো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তারা। আর এ সিনেমার মাধ্যমে দুই বছর পর তেলেগু সিনেমায় ফিরছেন শ্রুতি হাসান।

পুলিশ কেন্দ্রীক থ্রিলার ঘরানার এ সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে রবি তেজাকে। খুব শিগগির এ সিনেমার অন্য শিল্পীদের নাম ঘোষণা করা হবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

শ্রুতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বেহেন হোগি তেরি’। বলিউডের এ সিনেমা ২০১৭ সালের ৯ জুন মুক্তি পায়। বর্তমানে বলিউডের ‘পাওয়ার’ ও তামিল ভাষার ‘লাবম’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/নভেম্বর ০১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর